October 16, 2024, 1:26 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

জয় শাহরিয়ার-রেহানের ভালোবাসা দিবসের উপহার ‘রোমিও’

জয় শাহরিয়ার-রেহানের ভালোবাসা দিবসের উপহার ‘রোমিও’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

ভালোবাসা দিবস উপলক্ষে সঙ্গীতশিল্পী জয় শাহরিয়ার’র কথা, সুর ও সঙ্গীতায়োজনে প্রকাশ পেলো ‘বাজে স্বভাব’খ্যাত সঙ্গীতশিল্পী রেহার’র নতুন গান ‘রোমিও’।

গত মঙ্গলবার রাতে আজব রেকর্ডস’র ইউটিউব চ্যানেলে ভিডিওতে প্রকাশ পেয়েছে গানটি। পাশাপাশি জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্পø্যাশ- এ গানটি শুনতে পাবেন শ্রোতারা। কথা নির্ভর গানটির ভিডিও নির্মাণ করেছে আজব কারখানা। পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী। মডেল হিসেবে কাজ করেছেন নীরা ও রেহান নিজেই। গানটি প্রসঙ্গে জয় শাহরিয়ার বলেন, রেহান বেশ মেধাবী একজন শিল্পী। ওর গান এবং গায়কী দুটোই ব্যক্তিগতভাবে আমার ভালো লাগে। ভালোলাগা থেকেই তার জন্য গানটি তৈরি করি। চেষ্টা করেছি, ভালো কিছু করার। এখন দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই কাজটি সার্থক হবে। এ প্রসঙ্গে রেহান বলেন, অনেক আগে থেকে আমি জয় ভাইয়ের গানের ভক্ত। তার লেখা, সুরে গান গাইতে পারাটা আমার জন্য দারুণ আনন্দের। আমি সর্বোচ্চ চেষ্টা করেছি। বাকিটা শ্রোতারা বিচার করবেন। গেলো বছর ‘বাজে স্বভাব’ গানের মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেন রেহান। এরপর এটাই তার প্রথম মিউজিক ভিডিও।

Share Button

     এ জাতীয় আরো খবর