October 16, 2024, 1:26 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

শুধুমাত্র অন্তর্বাস পরে ক্যামেরাবন্দী

শুধুমাত্র অন্তর্বাস পরে ক্যামেরাবন্দী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চার বছর ধরে বলিউডের কোন ছবিতে দেখা যায়নি সেক্সসিম্বল অভিনেত্রী বিপাশা বসুকে। তবে ছবি না করলেও বিভিন্ন বিষয়ের মাধ্যমে আলোচনায় থেকেছেন তিনি। এদিকে অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর লম্বা একটা ছুটি কাটিয়েছেন এ অভিনেত্রী। দেশ-বিদেশ ঘুরে বেরিয়েছেন একসঙ্গে। তবে এবার কাজে মনোযোগী হয়েছেন বিপাশা। আর তারই ধারাবাহিকতায় তিনি অভিনয় শুরু করেছেন ‘আদাত’ ছবিতে। এ ছবিতেও যথারীতি সেক্সসিম্বল ইমেজে দেখা যাবে তাকে। শুধু তাই নয়, সম্প্রতি একটি ঘনিষ্ঠ গানের দৃশ্যের শুটিংও শেষ করেছেন তিনি।

আর এ গানটিতে শুধুমাত্র অন্তর্বাস পরে ক্যামেরাবন্দী হয়েছেন তিনি। এরইমধ্যে গানটির শুটিংয়ের একটি দৃশ্যের ছবি প্রকাশ হয়েছে বিপাশার। সেখানে নীল অন্তর্বাস পড়া অবস্থায় দেখা গেছে তাকে। জানা গেছে পুরো ছবিতেই ব্যাপক খোলামেলা রুপে দেখা যাবে এ নায়িকাকে। ছবিটি নিয়ে বিপাশা বলেন, এটি অত্যান্ত সুন্দর ও রহস্য গল্পের একটি ছবি। এখানে বরাবরের মতোই হট বিপাশাকে আবিষ্কার করতে পারবেন দর্শক। তবে এখানে অভিনেত্রী হিসেবে প্রমাণের সুযোগও রয়েছে। তাই আমি সেটা মিস করতে চাই না। শতভাগ দিয়েই কাজ করতে চাই।

Share Button

     এ জাতীয় আরো খবর