October 16, 2024, 1:29 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সারিকা সাবাহ

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সারিকা সাবাহ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মডেল-অভিনেত্রী সারিকা সাবাহ। আসছে ভালোবাসা দিবসের জন্য একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেন তিনি। এর নাম ‘অ্যারেঞ্জ ম্যারেজ’। এখানে অভিনেতা মিশু সাব্বিরের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পাবেন। সারিকা সাবাহ বলেন, ‘অ্যারেঞ্জ ম্যারেজ’ আমার অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এরইমধ্যে এর শুটিং শেষ হয়েছে। ভালোবাসা দিবস উপলক্ষে এটি আরটিভিতে ও প্রাণ ফ্রুটোর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী। এদিকে এর বাইরে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’ নামে একটি ধারাবাহিক নাটকে কাজ করছেন সারিকা সাবাহ।

Share Button

     এ জাতীয় আরো খবর