October 15, 2024, 11:22 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

রাষ্ট্রপতির হাতে সাবিনা ইয়াসমিনের গানের অ্যালবাম

রাষ্ট্রপতির হাতে সাবিনা ইয়াসমিনের গানের অ্যালবাম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

প্রয়াত গুণী সুর¯্রষ্টা আলতাফ মাহমুদের সুরে বিভিন্ন সিনেমায় সাবিনা ইয়াসমিনের গাওয়া দশটি গান অ্যালবাম আকারে প্রকাশ হতে যাচ্ছে। নতুন  মিউজিক অ্যারঞ্জেম্যান্টে আগামি ১২ই ফেব্রুয়ারি একুশে গ্রন্থমেলায় প্রকাশ হবে এটি। ইমপ্রেস অডিও ভিশনের ব্যানারে প্রকাশ হতে যাওয়া এ অ্যালবামটির নাম ‘শুধু গান গেয়ে পরিচয়’। প্রকাশের আগেই সাবিনা ইয়াসমিনের স্বাক্ষর সম্বলিত এ অ্যালবামটিসহ আরো বেশ কয়েকটি অ্যালবাম গেল সপ্তাহে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের হাতে তুলে দেয়া হয়েছে। চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও একই প্রতিষ্ঠানের পরিচালক, বার্তাপ্রধান শাইখ সিরাজ রাষ্ট্রপতির হাতে অ্যালবামগুলো তুলে দেন। বিষয়টি প্রসঙ্গে সাবিনা ইয়াসমিন বলেন, মাননীয় রাষ্ট্রপতির হাতে আমার অনেক শ্রদ্ধা এবং ভালোবাসা জড়ানো গানের অ্যালবাম ‘শুধু গান গেয়ে পরিচয়’ সবার আগে তুলে দেয়া হয়েছে। এটা আমার জন্য সত্যিই অনেক ভালোলাগার এবং সম্মানেরও বটে। বিশেষ ধন্যবাদ দিতে চাই ফরিদুর রেজা সাগর এবং শাইখ সিরাজকে।

আগামী ১২ই ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে একুশে গ্রন্থমেলায় আমার এই অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠান হবে। ১৯৬৭ সাল থেকে শ্রদ্ধেয় আলতাফ ভাই যতদিন জীবিত ছিলেন ততদিন আমি সিনেমায় যেসব গান গেয়েছি সেখান থেকে দশটি গান এই অ্যালবামে রাখা হয়েছে। যার হাত ধরে সিনেমার গানে আমার জীবনের টার্নিং শুরু সেই শ্রদ্ধাভাজন মানুষটির প্রতি এই অ্যালবামের গানগুলো আমার শ্রদ্ধাঞ্জলি। গানগুলো নতুন করে শ্রোতাদের ভালো লাগবে, আশা করছি। সাবিনা ইয়াসমিন জানান, অ্যালবামের দশটি গানের মধ্যে দুটিতে বর্তমানে সহশিল্পী হিসেবে আছেন লিনু বিল্লাহ। নতুন করে গানগুলোর মিউজিক অ্যারেঞ্জম্যান্ট করেছেন রকেট ম-ল। সার্বিকভাবে সহযোগিতা করেছেন জাহাঙ্গীর।

Share Button

     এ জাতীয় আরো খবর