October 15, 2024, 11:18 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

দেশের বিভিন্ন জায়গায় সিনেপ্লেক্স নির্মাণ জরুরি: শাকিব খান

দেশের বিভিন্ন জায়গায় সিনেপ্লেক্স নির্মাণ জরুরি: শাকিব খান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢালিউড কিং শাকিব খান। লম্বা সময় সফলভাবে ঢাকাই চলচ্চিত্রে রাজত্ব করছেন তিনি। দেশের পাশাপাশি দেশের বাইরেও তার অভিনয়ের খ্যাতি ছড়িয়ে পড়েছে। বর্তমানে কক্সবাজারে দুটি ছবির শুটিং করছেন এই তারকা। একটির নাম ‘শাহেনশাহ’ এবং অন্যটির ‘একটু প্রেম দরকার’। নাম শুনেই বোঝা যাচ্ছে, দুই ধাঁচের ছবি নিয়ে এবার তিনি হাজির হতে যাচ্ছেন। হ্যাঁ, নিজের নতুন ছবি নিয়ে এমনটিই জানিয়েছেন শাকিব। তিনি বলেন, গত ২৫শে জানুয়ারি ‘শাহেনশাহ’ ছবির প্রথম অফিসিয়াল টিজার প্রকাশ হয়।

এ ছবিটি সামনে মুক্তি পাবে। ছবির গল্প দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি। ছবিটি পরিচালনা করেছে শামিম আহমেদ রনী। আর এ ছবির কাজ কক্সবাজারে শেষ হচ্ছে। এখন প্রেক্ষাগৃহে ভালো কনটেন্ট দরকার। এমনই একটি ছবি ‘শাহেনশাহ’। আশা করি, এ ছবিটি দর্শকদের ভালো লাগবে। এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। প্রথমবার বড় পর্দায় একসঙ্গে কাজ করলেন তারা। এ বিষয়ে শাকিব খান বলেন, ফারিয়া মেধাবী অভিনেত্রী। বেশ ভালো কাজ করেছে এ ছবিতে। ছবির শুটিং চলাকালীন ফারিয়া ও আমি একটি টেলিকমের বিজ্ঞাপনেও একসঙ্গে মডেল হিসেবে কাজ করলাম। আদনান আল রাজীবের নির্দেশনায় এ কাজটি প্রচারের পর বেশ ভালো সাড়া পাচ্ছি। গত বছরটা চলচ্চিত্রের জন্য সুখকর ছিল না। সে বছর শাকিব খান অভিনীত ‘আমি নেতা হব’, ‘ক্যাপ্টেন খান’, ‘সুপারহিরো’, ‘ভাইজান এলো রে’, ‘নাকাব’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘চালবাজ’ ও ‘পাঙ্কু জামাই’ নামের মোট ৮টি ছবি মুক্তি পায়। নতুন বছরে বেশ কয়েকটি ছবি নিয়ে হাজির হবেন চলচ্চিত্রের এই সফল তারকা। তিনি এরইমধ্যে শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’, সাকিব সনেটের ‘নোলক’ নামের ছবির কাজ শেষ করেছেন। সামনে মালেক আফসারীর একটি নতুন ছবি ও কাজী হায়াতের পরিচালনায় ‘বীর’ ছবিতে অভিনয় করবেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস থেকে এসব ছবির কাজ শুরু করবেন তিনি। সঙ্গে সহ-প্রযোজক হিসেবে ইকবাল হোসেন জয়ও থাকছেন। শাকিব নিজের প্রোডাকশন হাউজের অফিস গুলশান নিকেতনে দিয়েছেন। বর্তমানে অফিস সাজানোর কাজ চলছে। এই প্রোডাকশন হাউজ থেকে নতুন ছবির কাজসহ নতুন শিল্পীদেরও সামনে দর্শকরা দেখতে পাবেন। শাকিব খান প্রোডাকশন হাউজটি নিয়ে এখনো কিছু জানাননি। শুধু বলেছেন, বর্তমানে প্রাডাকশন হাউজটির সাজগোজের কাজ চলছে। ফার্নিচারসহ অনান্য জিনিসপত্র কেনা হচ্ছে। এ বিষয়ে সব গুছিয়ে নিয়ে সকলকে জানাতে চাই। নতুন বছরে তিনটি ছবিতে তিন নায়িকার বিপরীতে দর্শক এই হিরোকে দেখতে পাবেন। এদের মধ্যে ‘একটু প্রেম দরকার’ ছবিতে শবনম বুবলী, ‘শাহেনশাহ’ ছবিতে নুসরাত ফারিয়া ও ‘নোলক’ ছবিতে  থাকছেন ববি। এছাড়াও ‘একটু প্রেম দরকার’ ছবিতে মৃদুলা এবং ‘শাহেনশাহ’ ছবিতে রোদেলা জান্নাত নামের দুই নতুন মুখকে শাকিবের বিপরীতে দর্শকরা নতুন বছরে দেখতে পাবেন। পরিচালক শামিম আহমেদ রনী তার নতুন ছবির মুক্তির তারিখ জানিয়েছেন আসছে ২২শে মার্চ। সেই হিসেবে শাকিব তার ভক্তদের জন্য বছর শুরুতে নতুন ছবি ‘শাহেনশাহ’ নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন। গত বছর কলকাতার বেশকিছু ছবিতে উচ্চ পারিশ্রমিকে কাজের প্রস্তাব পাওয়ার পরও ছবিগুলোর কাজ ফিরিয়ে দিয়ে দেশীয় ছবিতে সময় দিয়েছেন শাকিব। এই তারকা বলেন, ভালো কনটেন্ট না থাকার কারণে এখন চলচ্চিত্র ব্যবসার জায়গাটা খারাপ হচ্ছে আমাদের। আরো বেশি সমস্যা ভালো প্রেক্ষাগৃহের। জেলাগুলোতে সিনেপ্লেক্স জরুরি হয়ে পড়েছে। দর্শক তো সিনেমা দেখতেই চায়। কিন্তু ভালো পরিবেশের সিনেমা হল বা সিনেপ্লেক্স না পেলে দর্শক সিনেমা হলে আসতে চায় না। এজন্য দেশের বিভিন্ন জায়গায় সিনেপ্লেক্স নির্মাণ জরুরি হয়ে পড়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর