October 15, 2024, 9:28 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

অনেক বিষয় ভেতরেও থাকতে পারে: সালমা

অনেক বিষয় ভেতরেও থাকতে পারে: সালমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

জনপ্রিয় সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। এরইমধ্যে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। বিশেষ করে ফোক গানে এরইমধ্যে তরুণ প্রজন্মের মধ্যে সফলতার স্বাক্ষর রেখে চলেছেন তিনি। এদিকে ক’দিন আগেই বিয়ে করেছেন তিনি। এটি ছিল তার দ্বিতীয় বিয়ে। সম্প্রতি তিনি বিষয়টি মিডিয়াকে জানিয়েছেন। এর পাশাপাশি স্টেজ শো ও নতুন গান নিয়েও ব্যস্ত সালমা। সব মিলিয়ে কি অবস্থা? কেমন চলছে দিনকাল? সালমা বলেন, বেশ ভালো আছি।

তবে গত কিছুদিন ধরেই মনটা ভালো লাগছে না। কারণ, আহমেদ ইমতিয়াজ বুলবুল বাবা চলে গেলেন। আমি শুরু থেকে তাকে বাবা বলে ডাকতাম। বাবার চলে যাওয়াটা এখনো কোনোভাবেই মেনে নিতে পারছি না। গত কয়েকদিনে নানান স্মৃতি এসে ভর করছে। সালমা আরো বলেন, সেই ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় তাকে বিচারক হিসেবে পেয়েছিলাম। তিনি আমাকে আম্মাজান বলে ডাকতেন। তার সহযোগিতা, ভালোবাসা ও উৎসাহ আমাকে এ পর্যন্ত আসতে সহায়তা করেছে। আমি তার ঋণ কখনো শোধ করতে পারবো না। বাবা অসুস্থ ছিলেন সেটাতো সবাই জানতো। কিন্তু এত তাড়াতাড়ি চলে যাবেন সেটা কল্পনাতেও ছিল না। তার সুর ও সংগীতে ক’দিন আগে বেশ কয়েকটি গান করেছি আমি। সে গানগুলো সামনে প্রকাশ হওয়ার কথা ছিল। আমি বাবার জন্য মন থেকে দোয়া করছি যেন আল্লাহ তাকে বেহেশত নসিব করেন। এবার একটু ভিন্ন প্রসঙ্গে আসি। ক’দিন আগেই বিয়ের ঘোষণা দিয়েছেন। কিন্তু বিয়ের একমাস পর সেটা জানালেন কেন? বিষয়টি নিয়ে তো অনেকে অনেক কথাও বলছেন। উত্তরে সালমা বলেন, সবাই এরইমধ্যে জেনেছেন যে আমার বরের নাম সানাউল্লাহ নূরে সাগর। তিনি ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে। শেষ করে চার মাসের মধ্যে দেশে ফেরার কথা। তখনই হবে আমাদের বিবাহোত্তর আনুষ্ঠানিকতা। সালমা আরো বলেন, আসলে দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে করেছি আমরা। তবে বিয়ের আগে আমি স্বামীর সঙ্গে কথা বলেছি। শুনেছি, আমার গান করাটা তা পছন্দ কি না। সে জানিয়েছে এতে তার কোনো আপত্তি নেই। তার পরিবারের সঙ্গেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ দেখেছি। সব মিলিয়েই আমরা নতুন জীবনের সিদ্ধান্তটা নিয়েছি। আর আমি আসলে একটা শুভক্ষণে বিষয়টি সবাইকে জানাতে চেয়েছি। একমাস পর বিয়ের খবর জানিয়েছি। বিষয়টি ঠিক হয়েছে কিনা জানি না। তবে যখন বিয়ে করেছি তখন পরিবেশ অনুকূল ছিল না বিষয়টি জানানোর। আসলে বাইরে থেকে তো অনেক কিছু বোঝা যায় না। ভেতরেও অনেক বিষয় থাকতে পারে। এদিকে আইন বিষয়ে পড়তে সালমাও চলতি বছরেই যুক্তরাজ্যে যাবেন বলে জানান। বর্তমানে তিনি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে আইন নিয়ে অনার্স করছেন। এদিকে এর বাইরে নতুন গান নিয়েও ব্যস্ত সালমা। এ বিষয়ে তিনি বলেন, নতুন অনেক গানের কাজ শেষ করেছি। এ গানগুলো নিয়ে আমি আশাবাদী। কারণ, বিভিন্ন ধরনের গান করেছি। এ গানগুলো সামনে নির্দিষ্ট সময় পর পর প্রকাশ হবে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার। চলতি সময়ে অডিও ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? সালমা বলেন, ইন্ডাস্ট্রির অবস্থা খারাপ নয়। আমরা ভালোর দিকে যাচ্ছি। এরইমধ্যে ডিজিটালি গান প্রকাশ করছি আমরা। এ ধারায় অভ্যস্ত হচ্ছি। আমার মনে হয় সামনে ইন্ডাস্ট্রি আরো ভালোর দিকে যাবে। এখন যে যার গানের স্বত্ব নিজের কাছে রেখেও গান প্রকাশ করতে পারছে। আবার ইচ্ছে করলে কোম্পানির ব্যানারেও গান প্রকাশ করতে পারছে।

Share Button

     এ জাতীয় আরো খবর