October 15, 2024, 9:28 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

বাবাকে সঙ্গে নিয়ে ঝিলিক

বাবাকে সঙ্গে নিয়ে ঝিলিক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

এই সময়ের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ঝিলিক তার বাবাকে সঙ্গে নিয়ে একটি সংগীতবিষয়ক প্রতিষ্ঠান গড়ার স্বপ্ন দেখছেন। যেহেতু ঝিলিকের বাবা আবদুল জলিল একজন সংগীতশিল্পী তাই তার ইচ্ছে বাবাকে সঙ্গে নিয়েই সংগীতবিষয়ক প্রতিষ্ঠান গড়ার। আর নতুন বছরের শুরুতেই এমন স্বপ্নের কথা জানাতে গিয়ে ঝিলিক বলেন, যেহেতু আমার বাবা একজন সংগীতশিল্পী এবং আমিও পেশাদার একজন সংগীতশিল্পী। তাই আমাদের সামর্থ্যরে মধ্যে সংগীতবিষয়ক একটি প্রতিষ্ঠান গড়ার স্বপ্ন দেখছি। যেখানে আমি আর আমার বাবা যতটুকুই পারি সংগীত বিষয়ে নিজেদের সবটুকু উজাড় করে দিয়ে আগ্রহীদের শিক্ষা দেবো। সংগীতকে নিয়ে আপাতত এটাই আমার অনেক বড় স্বপ্ন। চেষ্টা করছি দ্রুত এই ব্যাপারে পদক্ষেপ নেয়ার। এদিকে, বর্তমানে স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন ঝিলিক।

অন্যদিকে, এই নিয়ে তৃতীয়বারের মতো সুবীর নন্দীর সুরে একটি গানে কণ্ঠ দিয়েছেন এ শিল্পী। গানের কথা লিখেছেন মাহমুদ করিম মুরাদ এবং সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা। গানের কথা হচ্ছে ‘আমি চাঁদের সনে মান করেছি, দেখবোনা আর চাঁদ বদন’। গানটি একটি মিক্সড অ্যালবামে থাকবে। আসছে ভালোবাসা দিবসে এটি প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানান ঝিলিক।

Share Button

     এ জাতীয় আরো খবর