October 15, 2024, 9:29 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

মেহজাবীনের বিয়ের গুঞ্জন

মেহজাবীনের বিয়ের গুঞ্জন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বরাবরই তারকারা প্রেম-বিয়ে নিয়ে লুকোচুরি করে থাকেন। এসব বিষয় নিয়ে যখনই গুঞ্জন উঠে তখনই সেই তারকা সেটি অস্বীকার করে থাকেন। পরে কিন্তু সেটি আবার সত্য হতেও দেখা যায়। শোবিজে এখন চলছে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীনের বিয়ের গুঞ্জন। নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে তার বিয়ে হয়েছে! এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে মিডিয়াপাড়ায়। দীর্ঘদিন ধরে মেহজাবীন-আদনানের প্রেমের সম্পর্কের কথা শোনা যায়। অনেকেই তাদের দুজনকে একসঙ্গে ঘুরতেও দেখেছেন। এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবিও ভাইরাল হয়।

এর মধ্যে একটি ছবিকে কেন্দ্র করে নানা গুঞ্জন ও মুখরোচক কথা উঠেছে। ছবিটিতে দেখা যায় মেহজাবীন মোনাজাত ধরে আছেন। এই ছবিটি প্রসঙ্গে মেহজাবীন বলেন, যেসব ছবি নিয়ে আমার বিয়ের খবর ছড়ানো হচ্ছে তাতে আমার হাসিই পাচ্ছে। কারণ হাতে মেহেদি দেয়া যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি একটি নাটকের দৃশ্যের ছবি। আর সবাই মোনাজাত ধরার ছবিটি আমার বড় ভাইয়ের মেয়ে মেহভীনের জন্মদিনের। তার প্রথম জন্মদিনে বাসায় মিলাদ দেয়া হয়েছিল। সে মিলাদে ঘনিষ্ঠজনদের দাওয়াত ছিল। বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, এখন ক্যারিয়ার নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছি। বিয়ের জন্য পরিবার থেকে কোনো চাপ নেই। আমার যখন মনে হবে বিয়ে করা প্রয়োজন, তখন সবাইকে জানিয়ে বিয়ে করবো।

Share Button

     এ জাতীয় আরো খবর