October 15, 2024, 3:22 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

ভালোবাসা দিবসে ওয়েব সিরিজে নাবিলা

ভালোবাসা দিবসে ওয়েব সিরিজে নাবিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভালোবাসা দিবসে একটি ওয়েব সিরিজে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। এরইমধ্যে ‘লিলিথ’ শিরোনামের এ সিরিজটির শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। এটি নির্মাণ করেছেন দীপঙ্কর দীপন। এটিতে নাবিলার সঙ্গে জুটি বেঁধেছেন চলতি সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম। ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মের প্ল্যাটফর্ম হইচইয়ের ব্যানারে তৈরি হয়েছে ওয়েব সিরিজটি। এর আগে ‘মন মন্দিরে’ শিরোনামের আরো একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন নাবিলা। গেল বছরের শেষ সপ্তাহে বায়োস্কোপ অরিজিনালসে এটি প্রকাশ হয়।

এই সময়ে ওয়েব সিরিজে অভিনয় করা প্রসঙ্গে নাবিলা বলেন, ওয়েব সিরিজ বিনোদনের নতুন মাধ্যম।

সারা বিশ্বে এটির বেশ জনপ্রিয়তা বাড়ছে। আমাদের দেশেও অনেক তারকা শিল্পী এখন ওয়েব সিরিজে কাজ করছেন। এ ছাড়া ‘লিলিথ’ ওয়েব সিরিজের গল্প একটু ব্যতিক্রমী মনে হয়েছে। তাই এই সিরিজে কাজ করেছি। উপস্থাপনা দিয়ে নাবিলা দর্শকের কাছে পরিচিতি পান। কিন্তু এই সময়ে অভিনয়ের মতো উপস্থাপনায়ও নিয়মিত নন তিনি। এর কারণ কি? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ভালো লাগলে করি। না লাগলে করি না। আমি যেকোনো কিছু দর্শকের দৃষ্টি থেকে দেখি। নাটকে গল্প পছন্দ না হলে যেমন কাজ করছি না, তেমনি খুব বড় শো না হলে উপস্থাপনা করি না।

Share Button

     এ জাতীয় আরো খবর