October 15, 2024, 3:18 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

ক্যামেরার ক্লিক নিয়ে আপত্তি রানী মুখার্জির

ক্যামেরার ক্লিক নিয়ে আপত্তি রানী মুখার্জির

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় তারকা রানী মুখার্জি। তার মেয়ে আদিরাকে নিয়ে ভক্তকুলের আগ্রহের শেষ নেই। তবে, রানী তার একমাত্র কন্যা আদিরাকে সবসময় ক্যামেরা থেকে দূরে রাখতে চান। স¤প্রতি একটি বিমানবন্দরে কন্যা আদিরার সঙ্গে রানী মুখার্জিকে দেখা যায়। এ সময় বেশ কয়েকজন ভক্তের অনুরোধে ক্যামেরার সামনে পোজ দিতে হয় তাকে। তবে, চিত্রসাংবাদিকদের রানী অনুরোধ করেন, তার তিন বছরের কন্যার ওপর যেন ক্যামেরার ক্লিক না পড়ে। একজন ফটোসাংবাদিক তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে রানীকে বলতে শোনা যাচ্ছেÑ ‘আচ্ছা, একটা মিনিট থামাও না। বাচ্চার ছবি নিয়ো না।’ অবশ্য সেসময় সাংবাদিকরা রানীর অনুরোধ রেখেছেন।

গত বছর এক টেলিভিশন শোতে রানী বলেছিলেন, কন্যা আদিরাকে তিনি খুব একটা জনসমক্ষে আনতে চান না। মজার ব্যাপার হলো, রানীর স্বামী আদিত্য চোপড়াও স্পটলাইটে থাকতে চান না। রানী মুখার্জিকে ‘মর্দানি-২’ সিনেমায় সামনে  দেখা যাবে। এ ছবি দিয়ে নির্মাতা হিসেবে গোপী পুথরমের অভিষেক হচ্ছে। এ ছবির প্রথম কিস্তির লেখক তিনি। চলতি বছরের মাঝামাঝি পর্দায় উঠবে ‘মর্দানি-২’।

Share Button

     এ জাতীয় আরো খবর