October 15, 2024, 3:23 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

শিল্পার বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

শিল্পার বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডে পা রেখেছিলেন ১৯৯৩ সালের ‘বাজিগর’ ছবি দিয়ে।  সেখানে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেই সকলের নজর  কেড়েছিলেন শিল্পা শেঠি। তার পরে গোবিন্দ, অক্ষয় কুমার, সালমান খানের সঙ্গে একের পর এক হিট ছবি করেন এই অভিনেত্রী। অভিনয় জগত থেকে সরে গেলেও, ছোট পর্দার রিয়্যালিটি শো-এ তিনি খুবই জনপ্রিয় মুখ। ২০০৭ সালে ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির পর আর সে ভাবে সিলভার স্ক্রিনে দেখা যায়নি শিল্পাকে। ইতোমধ্যে শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করে আইপিএল-এর বেশ কিছু জটিলতায় ফেঁসেও যান শিল্পা। স¤প্রতি আবারও এমনই এক অভিযোগ এসেছে শিল্পা শেঠির নামে। তার সঙ্গে এবার নাম জড়িয়েছে অভিনেত্রীর মা সুনন্দা শেঠি ও বোন শমিতা শেঠিরও। এক গাড়ি বিক্রেতাই এমন অভিযোগ এনেছেন শিল্পা ও তার পরিবারের বিরুদ্ধে।

পরহাদ নামে সেই ব্যবসায়ীর কথা অনুযায়ী, শিল্পার বাবা তার কাছ থেকে ২১ লাখ টাকা ধার নিয়েছিলেন। এবং ২০১৭ সালের জানুয়ারি মাসে সুদ-সহ সেই টাকা ফেরত দেওয়ার কথা ছিল। পরহাদ আরও জানান যে, শিল্পার বাবা সুরেন্দ্র শেঠির সঙ্গে তাণর সম্পর্ক খুবই ভাল ছিল। এবং সেই টাকাটা তিনি চেকের মাধ্যমে দিয়েছিলেন সুরেন্দ্র শেঠিকে, তার  কোম্পানি ‘করগিফসস’-এর নামে। সুরেন্দ্র শেঠির সঙ্গে তার স্ত্রী ও দুই মেয়েও এই কোম্পানির পার্টনার বলে জানান পরহাদ। আর এবার এ অভিযোগেই আইনি জটিলতায় পড়ে গেলেন শিল্পা। বিষয়টি নিয়ে নায়িকার কোন মন্তব্য অবশ্য পাওয়া যায়নি।

Share Button

     এ জাতীয় আরো খবর