October 15, 2024, 1:29 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

প্রকাশ হলো ন্যান্সি-কাজলের ‘বর্ষাবরণ’

প্রকাশ হলো ন্যান্সি-কাজলের ‘বর্ষাবরণ’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রকাশ হলো ন্যান্সির নতুন গানচিত্র ‘বর্ষাবরণ’। নতুন বছরে এটাই তার প্রকাশিত প্রথম কাজ। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন কাজল আরিফ।

১৬ জানুয়ারি সন্ধ্যায় গানচিত্রটি ইউটিউবে উন্মুক্ত হয় জি সিরিজ-এর ব্যানারে। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। কণ্ঠশিল্পী কাজল আরিফের সুরে এর সংগীতায়োজন করেছেন মীর মাসুম।

আমার বর্ষাবরণ মনে/ তুই সামান্য খড়কুটো/ জানি বাঁচবো না আর আমি/ যদি ছেড়ে দিস এই মুঠো- এমন প্রেমময় কথায় সাজানো গানটির ভিডিওতে মডেল হয়েছেন আফরান খান ও আমায়া নূর। সঙ্গে দেখা যাবে ন্যান্সি-কাজল দুজনকেই।

আতিফ আসলাম বাবলু পরিচালিত এই ভিডিওটি ঢাকা ও গাজীপুরের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে। পুরো কাজটির স্পন্সর করেছে ইম্পালস হসপিটাল।

গানচিত্রটি প্রসঙ্গে কাজল আরিফ বলেন, ‘বেশ যতœ নিয়ে গানটি গেয়েছি আমি ও ন্যান্সি আপু। এই গানের কথা ও সুর খুবই হৃদয়গ্রাহী। পাশাপাশি মীর মাসুম ভাই চমৎকার সংগীতায়োজন করেছেন। আশা করছি, সবার ভালো লাগবে।’

বর্ষাবরণ:

প্রসঙ্গত, ২০১৩ সালে প্রকাশ পায় কাজল আরিফের প্রথম একক অ্যালবাম ‘নতুন একটা প্রেমে পড়ো’। এরপর তার গাওয়া সিঙ্গেল ট্র্যাক ‘স্বপ্নছেঁড়া’ ও ‘কসম দিলাম’ গানের ভিডিও গানপ্রেমীদের মাঝে সাড়া জাগায়। পাশাপাশি ‘অজানা পথে’ এবং ‘কেউ নই কারো আপন’ গানগুলো কাজল আরিফকে বেশ পরিচিতি এনে দেয়।

Share Button

     এ জাতীয় আরো খবর