October 15, 2024, 1:22 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

আবারো ক্যামেরার সামনে নওশাবা

আবারো ক্যামেরার সামনে নওশাবা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চার মাস পর আবারো ক্যামেরার সামনে দাঁড়ালেন দর্শকপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা। ১৪ঠা জানুয়ারি নির্মাতা দীপঙ্কর দীপনের ‘টক্কর’ শিরোনামের একটি সিরিয়ালের মধ্য দিয়ে তিনি শুটিংয়ে ফিরেছেন বলে জানান। গত বছরের ৪ই আগস্ট নিরাপদ সড়ক চাই আন্দোলনের সময় একটি অনাকাক্সিক্ষত ঘটনার কারণে তাকে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকতে হয়। নওশাবার ভাষ্য, আমি সত্যি আনন্দিত আবারো কাজে ফিরে। নতুন করে পথ চলা শুরু করেছি। শুটিংয়ের প্রথম দিনেই স্পটে সবাই আমাকে আপন করে নিয়েছেন। সাহস যুগিয়েছেন। আমি আবারো প্রমাণ পেলাম, শিল্পীরা অনেক উদার মনের হয়।

সেই দিন স্পটে তারিক আনাম খানসহ বেশ কয়েকজন

গুণী শিল্পী ছিলেন। তারা সবাই আমাকে যেভাবে উৎসাহ দিয়েছেন তাতেই আমি কাজ করার স্পৃহা পাচ্ছি। এই সিরিয়ালের নির্মাতার কাছে কৃতজ্ঞ, আমাকে এমন একটা সুযোগ করে দেয়ার জন্য। এদিকে, বাংলাভিশনে প্রচার হচ্ছে এই অভিনেত্রীর ‘সোনালি দিন’ ও চ্যানেল আইয়ে প্রচার হচ্ছে ‘সাত ভাই চম্পা’ শিরোনামের একটি মেগা সিরিয়াল। ছোট পর্দার কাজ দিয়ে শুটিংয়ে ফিরলেও এই অভিনেত্রীর লক্ষ্য চলচ্চিত্র বলে জানান। চলচ্চিত্রেই নিয়মিত অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেন তিনি। তিনি আরো বলেন, আমি চলচ্চিত্রে ব্যস্ত থাকতে চাই। পাশাপাশি অন্য মাধ্যমগুলোতেও কাজ করবো। এরইমধ্যে নতুন ছবির বিষয়ে কথা হয়েছে। সব কিছু চ‚ড়ান্ত করে নতুন চলচ্চিত্রের বিষয়ে জানাতে চাই। এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলো ‘স্বপ্নের ঘর’। এটি নির্মাণ করেন তানিম রহমান অংশু। এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত তিনটি চলচ্চিত্র। চলচ্চিত্রগুলো হলো- এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী’, মিজানুর রহমান লাবুর ‘৯৯ ম্যানশ’ ও ওয়াহিদ তারেকের ‘আলগা নোঙর’। এই তিনটি চলচ্চিত্রের একটিতে সীতা, দ্বিতীয়টিতে প্রকৌশলী ও অন্যটিতে এতিম মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তিনটি চলচ্চিত্র নিয়েই তিনি বেশ আশাবাদী। চলতি বছরেই চলচ্চিত্র তিনটি মুক্তি পাবে জানান নওশাবা। অভিনয়ের বাইরে নওশাবা স¤প্রতি একটি শর্টফিল্মের নির্দেশনা দিয়েছেন। তবে, সেটি কোনো বাণিজ্যিকভাবে নয়, বলেন তিনি। এই প্রসঙ্গে তিনি বলেন, হাতে কোনো কাজ না থাকায় এবং আমার ওই দুর্ঘটনার পর অনেকটা আমি ডিপ্রেশনে ভুগছিলাম। তখন ‘আলোর খোঁজে’ শিরোনামের একটি শর্টফিল্ম নির্দেশনা দিয়েছি। এটি আমার বন্ধুদের নিয়ে করেছি। এটিতে কোনো বাণিজ্যিক উদ্দেশ্য নেই। এই মুহূর্তে বাণিজ্যিকভাবে কোনো কিছু নির্মাণেরও পরিকল্পনা আমার নেই।

Share Button

     এ জাতীয় আরো খবর