October 15, 2024, 1:24 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

মিমির টুইট নিয়ে বিতর্ক

মিমির টুইট নিয়ে বিতর্ক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কলকাতার নীলরতন সরকার হাসপাতালের কুকুর হত্যার ঘটনায় আটক করা হয়েছে দুই জনকে। আদালতে চলছে মামলা পরব্ররতী কার্যক্রম। এই ঘটনায় এরইমধ্যে উত্তাল সামাজিক গণমাধ্যমগুলো, চলছে তীব্র প্রতিবাদ। সেই প্রতিবাদে পিছিয়ে নেই টালিউডের তারকারাও। সেই তালিকায় এবার নাম লেখালেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। নৃশংস এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন নিজের টুইটের মাধ্যমে।

মিমি তার টুইটে লেখেন, ‘আমি চাই তোমাদেরও পিটিয়ে মেরে ফেলা হোক, যেভাবে তোমরা ওদের মেরেছিলে। হ্যাঁ, আমি জানি একজন পাবলিক ফিগার হিসেবে আমার এমনটা বলা উচিত নয়। কিন্তু সত্যিই আমি এর পরোয়া করি না’।

টুইটে তিনি আরও লেখেন, ‘তার শহরে আর কোনও আনন্দ অবশিষ্ট নেই’।টালি অভিনেত্রী মিমি চক্রবর্তীর এই টুইট বার্তা পোস্টের পরই বিতর্ক বেড়েছে তার এমন অভিমত নিয়ে। অনেকেই প্রতিবাদ করেছেন মিমির এই টুইটের। তবে জনপ্রিয় এই অভিনেত্রীর পশুপ্রেমের কথা সবারই জানা।এর আগে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ চত্বরে রবিবার দুপুরে ষোলটি কুকুর ছানার মরদেহ উদ্ধার করা হয়। পরের দিন সকালে ভাইরাল হয় ২৬ সেকন্ডের একটি ভিডিও যেখানে দু’জন মহিলাকে হাতে মোটা লাঠি নিয়ে কুকুর ছানাদের আঘার করতে দেখা যায়। তাদের একজনের হাতে একটি মৃত কুকুরের ছানাও দেখা যায় এবং পরবর্তীতে সে ছানাটিকে ছুঁড়ে ফেলে দেয়। কুকুর ছানার দেহ উদ্ধার এবং ভিডিও ভাইরাল হওয়ার পর পরই চারদিকে উঠে সমালোচনার ঝড়। ঘটনার প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো।

Share Button

     এ জাতীয় আরো খবর