October 15, 2024, 11:16 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

গুণী অভিনেত্রী জাহানারা ভূঁইয়া গুরুতর অসুস্থ

গুণী অভিনেত্রী জাহানারা ভূঁইয়া গুরুতর অসুস্থ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক সময়ের গুণী চলচ্চিত্র অভিনেত্রী জাহানারা ভূঁইয়া গুরুতর অসুস্থ। তিনি গীতিকার, নির্মাতা ও প্রযোজক হিসেবেও পরিচিত। সত্তর-আশির দশকের নানা চলচ্চিত্রে তিনি সফলতার স্বাক্ষর রেখেছেন। গত ১৪ মাস ধরে আমেরিকার মিনিসোটা শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন জাহানারা। দীর্ঘদিন ধরেই তিনি ডায়াবেটিসে ভুগছেন। এর ফলে তার দুটি কিডনিই অচল হয়ে গেছে। জাহানারা ভূঁইয়ার ছোট ভাই মনজুর এলাহী বলেন, সপ্তাহে তিন দিন তার ডায়ালাইসিস করতে হয়। চিকিৎসকরা জানিয়েছেন একটা কিডনি সংযোজন করতে পারলে তাকে বাঁচানো যাবে।

তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। উল্লেখ্য, জাহানারা ভূঁইয়ার চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটে গীতিকার হিসেবে। স্বামী চিত্র পরিচালক সিরাজুল ইসলামের ‘নিমাই সন্ন্যাসী’ ছবিতে প্রথম গান লেখেন। আশির দশকে ‘সত্তা’ ছবিতে খলনায়িকা চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয়ের খাতায় নাম লেখান তিনি। এরপর চরিত্রাভিনেত্রী হিসেবে প্রায় তিন শতাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়ান। পরিচালনাও করেছেন তিনি। ‘সিঁদুর নিওনা মুছে’ তার পরিচালিত ছবি। দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রের মিনিসোটা অঙ্গরাজ্যে বসবাস করেন জাহানারা ভূঁইয়া। সেখানেই ছেলের তত্ত্বাবধানে থাকেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর