October 15, 2024, 11:21 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

ক্যাটরিনাকেও হার মানালেন উর্বশী

ক্যাটরিনাকেও হার মানালেন উর্বশী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অবশেষে ক্যাটরিনা কাইফকেও হার মানালেন উর্বশী রাউটেলা।  তাও আবার তারই আইটেম নম্বরে। ‘চিকনি চামেলি’তে বেলি ডান্স করে চোখ কপালে তুললেন উর্বশী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। ভিডিওতে ‘চিকনি চামেলি’ গানটিতে আবেদনময়ী রুপে বেলি ডান্স করে দেখালেন অভিনেত্রী। যা দেখে আট থেকে আশির বুক ধুকপুকুনি রীতিমত  বেড়ে গিয়েছে। ওয়েব প্ল্যাটফর্মের একটি ডান্স শোতে বলিউডের বিভিন্ন গানে অন্যরকম ভাবে পারফর্ম করেন অভিনেতা-অভিনেত্রী এবং কোরিওগ্রাফাররা। তেমনই উর্বশীও এই ‘চিকনি চামেলি’ এবং ‘দ্য হাম্মা সং’ এ পারফর্ম করেছেন। কেবল বেলি ডান্সের জন্য নয়, একদিন আগেই ‘কফি উইথ করণ’এ হার্দিক পান্ডিয়ার মন্তব্য নিয়ে দুঃখপ্রকাশ করেছেন নায়িকা।

করণ তাকে শোতে জিজ্ঞেস করেছিলেন ‘কিল ম্যারি হুক আপ’ এর অপশনে যদি উর্বসী, পরিনীতি এবং ইশা থাকেন, তাহলে হার্দিক কাকে কীভাবে বাছবেন। এই তিনজন অভিনেত্রীর সঙ্গেই হার্দিক সম্পর্কে ছিলেন। হার্দিক কিল অর্থাৎ মেরে ফেলার জন্য উর্বশীকে বেছে  নেন। সেই নিয়েই বেশ হতাশ তিনি। এর প্রতিবাদও করেছেন নিজের মতো করে।

Share Button

     এ জাতীয় আরো খবর