October 15, 2024, 9:28 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

ট্রাকের ধাক্কায় আরো দু’দিন হাসপাতালে অহনা

ট্রাকের ধাক্কায় আরো দু’দিন হাসপাতালে অহনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনাকে আরো দু’দিন থাকতে হবে হাসপাতালে। এ তথ্য জানিয়েছেন তার কাজিন লিজা মিতু। গতকাল তিনি জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী অহনা। তাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার ভোরে  শুটিং শেষে বাসায় ফেরার পথে তিনি আহত হন। এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে। মামলার বিবৃতিতে বলা হয়েছে, পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফেরার পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭ নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন।

অহনা গাড়ি থেকে নেমে প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন। এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ঘটনাস্থলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন। দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলে বেশ আঘাত লাগে।

Share Button

     এ জাতীয় আরো খবর