October 15, 2024, 5:22 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

নতুন বছরে চমক নিয়ে কনা

নতুন বছরে চমক নিয়ে কনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নতুন বছরের শুরুতেই গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন দিলশাদ নাহার কনা। সংগীতের সার্বিক পরিস্থিতি তেমন একটা ভালো না হলেও কণা চলছেন আপন গতিতে। বছরের শুরুতেই আরেক জনপ্রিয় সংগীত তারকা ইমরানের সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। চলতি শীতেই বেশ বড় আয়োজনে গানটি প্রকাশ হবে বলে জানা গেছে। এর পাশাপাশি স্টেজ শো নিয়েও ব্যস্ত সময় পার করছেন কনা। তাছাড়া চলতি জানুয়ারি ও ফেব্রুয়ারিতে আরো কয়েকটি নতুন গানের চমক নিয়ে হাজির হবেন তিনি শ্রোতা-দর্শকদের সামনে। এরইমধ্যে সেই গানগুলোর রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এর বাইরে এ মাসেই আরো কয়েকটি চলচ্চিত্রের গানেও কণ্ঠ দেয়ার কথা রয়েছে তার।

কনা বলেন, সত্যি বলতে যে গানগুলো হয়ে গেছে সেগুলো মনের মতোই হয়েছে। বছরের প্রথম দু’মাসে প্রকাশ হবে গানগুলো। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে শ্রোতাদের। তাছাড়া অডিও এবং চলচ্চিত্রেও নতুন কিছু গান করার কথা রয়েছে সামনে। ব্যাটে বলে মিলে গেলে করে ফেলবো। গত বছর কনার জন্য ছিল বেশ লাকি একটা বছর। কারণ এ বছর তার কণ্ঠের বেশ কিছু গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এবার নতুন বছরে প্রত্যাশা কেমন? কণা উত্তরে বলেন, নতুন বছরে ভালো কিছু হোক সেটা চাই। গত বছর যে ধারাবাহিকতা অব্যাহত ছিল গান ও ক্যারিয়ার নিয়ে তা এ বছরও অব্যাহত থাকুক সেটা চাই। এরইমধ্যে ভালো বেশ কিছু গান করেছি। সামনেও করবো। নতুন বছরে নতুন উদ্যমে সামনে এগিয়ে যেতে চাই। তবে আমি পরিকল্পনা করে কিছু করি না। ভালো কিছু করার চেষ্টা সব সময় থাকে। মানটা ঠিক রেখে কাজ করে যেতে চাই। এ বছর এমন কিছু গান করতে চাই যেটা সবাইকে আনন্দ দেবে, পাশাপাশি দীর্ঘসময় টিকে থাকবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর