October 15, 2024, 5:23 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

শাহরুখের বাড়ির দাম কত, জানেন?

শাহরুখের বাড়ির দাম কত, জানেন?

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দিল্লি থেকে যখন প্রথম মুম্বাইয়ে যান, তখন একটি ছোট্ট অ্যাপার্টমেন্টে থাকতেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ছিলেন বিবাহিত। প্রিয়তম গৌরী খানকে নিয়েই থাকতেন ওই ছোট্ট বাসায়। বাড়ির ‘সাইজ’ দেখে ভড়কে গিয়েছিলেন শাহরুখের শাশুড়ি। সেই শাহরুখ এখন বলিউড বাদশাহ। মুম্বাইয়ের জুহুতে একটি বাড়ি আছে তাঁর। নাম ‘মান্নাত’। বাড়ির গ্যারেজ থেকে শুরু করে আলমারি পর্যন্ত দামি জিনিসপত্রে ভরা। তবে এই বাড়িটির দাম এখন কত টাকা হতে পারে, জানেন? শাহরুখ খান শুধু ভারতেরই ধনী অভিনেতা নন, বিশ্বের ধনী অভিনেতাদের অন্যতম। সবাই জানেন, কী বিলাসী জীবনযাপন তাঁর। তবে শাহরুখের মতে সবচেয়ে দামি জিনিসটি হলো তাঁর বাড়ি মান্নাত। সম্প্রতি একটি এফএম রেডিও চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ জানান, বাংলোবাড়ি মান্নাতই তাঁর সবচেয়ে দামি সম্পদ। এই বাড়িটির বর্তমান মূল্য ২০০ কোটি রুপির মতো।

ওই শোতে শাহরুখ বলেন, ‘আমি দিল্লির মানুষ। দিল্লির মানুষের কোঠি বা বাংলোতে বাস করার অভ্যাস। কিন্তু মুম্বাইতে সবাই অ্যাপার্টমেন্টে থাকেন। তবে দিল্লিতে যদি কারও আর্থিক সামর্থ্য কমও হয়, তবু তাঁরা ছোট বাংলোয় থাকেন।’ মুম্বাইয়ে একটা সময় অ্যাপার্টমেন্টেই থাকতে হতো কিং খানকে। তবে তাঁর মন পড়েছিল বাংলোবাড়ির দিকে। অবশেষে মনের মতো বাড়ি মান্নাত খুঁজে পান তিনি। যখন প্রথম মুম্বাইয়ে আসি, তখন আমি বিবাহিত। আমার স্ত্রী গৌরীর সঙ্গে ছোট্ট একটা অ্যাপার্টমেন্টে থাকতাম। আমার শাশুড়ি আমাকে দেখলেই বলতেন, ‘এত ছোট একটা বাড়িতে থাকো কী করে?’ আর মান্নাত দেখামাত্রই মনে হয়েছিল, এটা একেবারে দিল্লিওয়ালা কোঠির মতো দেখতে। তখনই আমি মান্নাত কিনে ফেলি। আর এটাই আমার জীবনে কেনা সবচেয়ে দামি জিনিস, বলেন শাহরুখ।

শাহরুখকে সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় দেখা গেছে। এ ছবিতে তিনি বামন চরিত্রে অভিনয় করেছেন। এতে আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। তবে বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে।

Share Button

     এ জাতীয় আরো খবর