October 15, 2024, 5:25 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

ন্যান্সি স্বামীর সঙ্গে থাকছেন না

ন্যান্সি স্বামীর সঙ্গে থাকছেন না

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছরের শুরুতেই ভাঙনের সুর শোনা যাচ্ছে জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির সংসারে। এ গায়িকা আর তার স্বামীর সঙ্গে থাকছেন না। দুই মাস ধরেই তারা আলাদা থাকছেন। বিষয়টি খোদ নিশ্চিত করেছেন ন্যান্সি। স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে কয়েক বছরের সংসারের পর গত দুই মাস যাবত আর একসঙ্গে থাকছেন না ন্যান্সি। জানা গেছে, তাদের মধ্যে বনিবনা না হওয়াতেই আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন দুজন মিলেই। ন্যান্সি বলেন, বিষয়টি সত্যি। এই মুহূর্তে আমি মংমনসিংহে আছি।

জায়েদ ও আমি দুই মাস ধরে আলাদা থাকছি। অষ্ট্রেলিয়া সফর থেকে দেশে আসার পর থেকেই আমরা একসঙ্গে থাকছি না। জায়েদের বাসায় সে থাকছে আর আমার বাসায় আমি। বড় মেয়ে রোদেলা থাকছেন ন্যান্সির সঙ্গে আর জায়েদের সঙ্গে থাকছেন ছোট মেয়ে নায়লা। ন্যান্সি বলেন, আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অটুট রয়েছে এখনও। নিয়মিতই আমাদের মধ্যে কথাও হচ্ছে। তবে আলাদা থাকার সিদ্ধান্তটাও আমাদের। ভবিষ্যতে আর কি সিদ্ধান্ত নেব সেটা এখনও বলতে পারছি না।

Share Button

     এ জাতীয় আরো খবর