October 7, 2024, 12:26 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

আবারো নিজেকে বদলানোর চেষ্টা সিমলা

আবারো নিজেকে বদলানোর চেষ্টা সিমলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নিজেকে বদলিয়ে প্রথম ছবিতেই দর্শকদের চমক দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সিমলা। এরপর বেশকিছু ছবিতে তিনি নিজের পোশাক-আশাক আর পাশাপাশি মেকআপ গেটআপে এনেছেন পরিবর্তন। সাহসী দৃশ্যেও অভিনয় করেছেন। সিমলা বলেন, নিজেকে কতটা বদলাচ্ছি কিংবা বদলাতে পারছি, সেটা চলচ্চিত্রবোদ্ধারাই ভালো বলতে পারবেন। আমি যেটা বলবো, সেটা হচ্ছে, আমি যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে পছন্দ করি। ক্যামেরার সামনে নির্মাতারা যেভাবেই চান আমি সেভাবেই আসার চেষ্টা করি এবং সেটা অবশ্যই চরিত্রের প্রয়োজনে।

সুঅভিনেত্রী হিসেবে সুনাম ছিল শহীদুল ইসলাম খোকনের আবিষ্কার সিমলার। মাঝে অভিনয় বিরতি থাকলেও সবশেষ মাসুদ পথিকের ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ এবং হাবিবুর রহমান হাবিবের ‘রূপগাওয়াল’ ছবি দিয়ে আবারো আলোচনায় আসেন তিনি। এদিকে গত বছর নতুন দুটি ছবির কাজ সিমলাকে ফের আলোচনায় নিয়ে আসে। ছবি দুটি হচ্ছে রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ যার বর্তমান নাম ‘প্রেম কাহন’ ও রশিদ পলাশের ‘নাইওর’। এরমধ্যে ‘নাইওর’ ছবির ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। এবার নিজের মার নামে ‘জোছনা প্রোডাকশন হাউজ’-এর ব্যানারে ‘ম্যাডাম ফুলি’ ছবির সিক্যুয়াল নিয়ে হাজির হবেন সিমলা। অবশ্য অনেকদিন আগেই এ বিষয়ে ঘোষণা দেন তিনি। এ প্রসঙ্গে সিমলা বলেন, আমি আবারো নিজেকে ‘ম্যাডাম ফুলি টু’ ছবিতে বদলানোর সিদ্ধান্ত নিয়েছি। সম্পূর্ণ নতুনভাবে দর্শকের সামনে হাজির হবার ইচ্ছে রয়েছে আমার। এ ছবিটি আমার মার প্রোডাকশন হাউজ থেকে নির্মাণ হবে। ছবির জন্য পরিচালক আশিকুর রহমানের সঙ্গে আগে এক দফা মিটিং হয়েছে আমার। যেহেতু এটা খোকন ভাইয়ের ছবি তাই খুব সময় নিয়ে যতœ সহকারে কাজটি করতে চাই। আমার মাথার চুলে পাক ধরলেও ছবির কাজ আমি শেষ করব। এটা এখন আমার জন্য বেশ বড় একটা চ্যালেঞ্জ। সিমলা আরো বলেন, ‘ম্যাডাম ফুলি টু’ এর চিত্রনাট্যে আরো কিছুটা সময় লাগবে। কারণ, প্রথম গল্পটি শোনার পর আমি গল্পকারকে কিছু পরিবর্তন দিয়েছি। এদিকে সিমলা ‘নাইওর’ ছবিতে একটা ভিন্নধর্মী চরিত্রে কাজ করেছেন। এখানে তার চরিত্রের নাম কমলা সুন্দরী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এ ছবির বাইরে রুবেল আনুশের ‘প্রেম কাহন’ ছবিটিও সামনে মুক্তি পাবে সিমলার।

Share Button

     এ জাতীয় আরো খবর