October 15, 2024, 3:19 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

অভিনয়ে আগ্রহী ঐশী

অভিনয়ে আগ্রহী ঐশী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনয়ে আগ্রহী মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। এরইমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছেন বলেও জানান তিনি। তবে কি বড় পর্দা দিয়ে অভিনয়ে অভিষেক হবে ঐশীর? এই প্রশ্নের  উত্তরে তিনি বলেন, চমৎকার কিছু দিয়েই যাত্রা করতে চাই। সেটা নাটক বা সিনেমা যাই হোক। কয়েকটি চলচিত্রের প্রস্তাব পেয়েছি। কিন্তু সেগুলোর গল্প-চরিত্র পছন্দ হয়নি। আমি আসলে গল্পনির্ভর ছবি করতে চাই। প্রথম কাজটি যেন চমৎকার কিছু হয়।

অভিনয়ের পাশাপাশি পড়াশোনা ও প্রতিবন্ধী শিশুদের নিয়ে কাজ করতে চান এই গ্ল্যামারকন্যা। তাদের পড়াশোনার বিষয়টিকে গুরুত্ব দিতে চান তিনি। সম্প্রতি বিশ্বসুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে শেষে দেশে ফিরেছেন এ সুন্দরী। সেখানে নিজেকে প্রমাণ করে বাংলাদেশের নামও উজ্জ্বল করেছেন তিনি। বিশ্ব সুন্দরীর সেরা মুকুটটি মাথায় না পরতে পারলেও প্রথমবারের মতো কোনো বাংলাদেশি হিসেবে এই প্রতিযোগিতার সেরা ত্রিশে জায়গা করে নেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর