October 15, 2024, 3:22 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

কলকাতার স্বল্পদৈর্ঘ্যে জয়া

কলকাতার স্বল্পদৈর্ঘ্যে জয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভারতীয় চলচ্চিত্র নির্মাতা সুমন মুখোপাধ্যায় রাশিয়ার জনপ্রিয় ছোটগল্পকার আন্তন চেখভের একটি প্রেমের গল্প অবলম্বনে নির্মাণ করছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রেম ছাড়ার গোপন উপায়’। এতে অভিনয় করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

২৮ ডিসেম্বর, শুক্রবার সকালে প্রিয়.কমের সঙ্গে আলাপকালে এই তথ্য জানিয়েছেন এ অভিনেত্রী।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অভিনয়ের বিষয়ে জয়া আহসান বলেন, ‘প্রথমবারের মতো সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করছি। আমি তার হার্বার্টসহ আরও কিছু কাজ দেখেছি। বরাবরই তার কাজের একজন ভক্ত আমি।’খোঁজ নিয়ে জানা গেছে, ছবিটিতে জয়া আহসানের পাশাপাশি আরও অভিনয় করছেন ভারতের অনির্বান ভট্টাচার্য ও বিক্রম চ্যাটার্জৗ।

এদিকে বৃহস্পতিবার সকাল থেকে কলকাতার রবীন্দ্র সরোবরে স্বল্পদৈর্ঘ্যটির শুটিং শুরু হয়েছে বলে জানা গেছে।

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘প্রেম ছাড়ার গোপন উপায়’ কলকাতার জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং অ্যাপ হইচই-এ মুক্তি পাবে।

গত বছর জয়া আহসান কলকাতায় ‘ভালোবাসার শহর’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রতে অভিনয় করেছিলেন। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইন্দ্রনীল রায় চৌধুরী।

জয়া আহসান প্রযোজিত প্রথম ছবি ‘দেবী’ মুক্তির ৫০তম দিন পূর্ণ হয়েছে গত ৮ ডিসেম্বর। সেদিনই তিনি দিলেন আরেকটি নতুন খবর। তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’ থেকে নতুন আরেকটি ছবি প্রযোজনা করছেন তিনি। নাম দিয়েছেন ‘ফুড়ুৎ’।

Share Button

     এ জাতীয় আরো খবর