October 14, 2024, 11:19 pm

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

সিনেমা থেকে বাদ কুপ্রস্তাবে রাজি না হওয়ায়

সিনেমা থেকে বাদ কুপ্রস্তাবে রাজি না হওয়ায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি। বেশ রক্ষণশীল পরিবারের মেয়ে। তিনি বিশ্বাসই করতে পারেননি তার জীবনে কখনও এমনও ঘটনা ঘটবে। যখন নিজের পালা এল, লজ্জায়, দুঃখে, ঘেন্নায় কেঁদেছিলেন তিনি। কুপ্রস্তাবে রাজি হননি তিনি, এ কারণে একটি সিনেমায় কাজ দেওয়া হয়নি তাকে। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন অদিতি। অন্যান্যের মতো তার অভিজ্ঞতা যদিও ততটা ভয়াবহ নয়। একটি ছবিতে কাজ চাইতে গেলে অদিতিকে বলা হয়েছিল, কাজ পেতে হলে তাকে বিছানায় যেতে হবে।

সরাসরি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন তিনি। এরপর আট মাস বেকার থাকতে হয়েছে তাকে। অদিতি মনে করেন, কেউ যদি নিজের যৌন হয়রানি প্রসঙ্গে মুখ খুলতে চায়, তবে দেরি করা উচিত নয়। আর এসব নিয়ে কেউ মুখ খুললে তার সমালোচনা করাও ঠিক নয়। বছরের শুরুর দিকে ভারতে যৌন হয়রানির বিরুদ্ধে আন্দোলন ‘হ্যাশট্যাগ মি টু’র সূচনা করেন বলিউড তারকা তনুশ্রী দত্ত। অভিনেতা নানা পাটেকরের কাছে নিজের এক দশক আগের যৌন হয়রানির ঘটনা ফাঁস করে দেন তিনি। এরপর একে একে মুখ খুলতে শুরু করেন ভারতের নারীরা। আর হেনস্তাকারীদের তালিকায় একের পর এক উঠে আসে খ্যাতিমান সব তারকা পুররুষের নাম।

Share Button

     এ জাতীয় আরো খবর