October 14, 2024, 7:17 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

আবারো বিজ্ঞাপনে মৌসুমী

আবারো বিজ্ঞাপনে মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নতুন একটি বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। জিহান মিল্ক নামের পণ্যে এবার মডেল হিসেবে দেখা যাবে তাকে। মৌসুমী বলেন, একদিন আগে চুক্তিবদ্ধ হয়েছি। এই সপ্তাহে নতুন এই বিজ্ঞাপনের দৃশ্যধারণ শুরু হবে। ইদ্রিস গ্রুপের একটি পণ্য এটি। হাবিব ওয়াহিদের জিঙ্গেলে এটি নির্মাণ করবেন রিপন নাগ। আশা করি, কাজটি দর্শকরা পছন্দ করবেন। এদিকে, আজ প্রেক্ষাগৃহে মৌসুমী অভিনীত দুটি ছবি মুক্তি পাচ্ছে।

ছবি দুটি হচ্ছে হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ এবং আবীর খান ও রাশেদ শামীম পরিচালিত ছবি ‘পোস্টমাস্টার ৭১’। এ দুটি ছবিতে যথাক্রমে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও ফেরদৌস। দুটি ছবি নিয়েই তিনি বেশ আশাবাদী। এদিকে, মৌসুমী বর্তমানে সাঈদুর রহমান সাঈদ পরিচালিত ‘মধুর ক্যান্টিন’ ছবিতে কাজ করছেন। শেষ করেছেন ‘নোলক’ ছবির কাজ।

Share Button

     এ জাতীয় আরো খবর