October 14, 2024, 5:23 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

শুরু হচ্ছে তিশার ‘বোবা রহস্য’

শুরু হচ্ছে তিশার ‘বোবা রহস্য’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নুসরাত ইমরোজ তিশা। বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা। ভিন্ন ধরনের গল্পে বরাবরই দর্শকরা তাকে দেখে থাকেন। সম্প্রতি কলকাতার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবির নাম ‘বোবা রহস্য’। তিশা জানান, এটি নতুন বছরের শুরুতে শুটিং শুরু হবে। আর সায়েন্স থ্রিলারধর্মী কাহিনীর ছবি এটি। ‘বোবা রহস্য’ ছবিতে বাংলাদেশের আমান রেজাও থাকছেন।

এছাড়া আরও অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী ও খরাজ মুখার্জী। দুজনেই থাকবেন অনুসন্ধানী পুলিশ চরিত্রে। গত ৭ই ডিসেম্বর এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিশা। ছবিটি পরিচালনা করবেন অভিষেক বাগচী। ভারতের ঝাড়খন্ড প্রদেশে এক মাসের মতো চলবে শুটিং।

Share Button

     এ জাতীয় আরো খবর