October 14, 2024, 5:25 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

হাসিনের অভিনয়ে ফেরা হবে না

হাসিনের অভিনয়ে ফেরা হবে না

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভিট তারকা হাসিন রওশন বর্তমানে সংসার ও সন্তান নিয়েই ব্যস্ত আছেন। তবে অনেক তারকা সংসার হওয়ার পরও অভিনয়ে ফিরেন। আবারো কাজ শুরু করেন শোবিজে। সেরকম হাসিনের ইচ্ছে আছে কি-না জানতে চাইলে সরাসরি উত্তরে মডেল-অভিনেত্রী হাসিন বলেন, না। আর অভিনয়ে ফেরা হবে না। আমি তো অনেক আগেই কাজ ছেড়ে দিয়েছি। শোবিজে কোনো কাজ আর করছি না। আর করাও হবে না আমার।

আর দেখতে দেখতে আমার ছেলে উযায়ের এক বছর পূর্ণ করেছে। তাকে নিয়েই ব্যস্ত আছি আমি এখন। গত ৩রা ডিসেম্বর হাসিনের একমাত্র সন্তান উযায়ের মাইনের এক বছর পূর্ণ হয়েছে। স্বামী মারুফুল ইসলাম ঝলক ও সন্তানকে নিয়ে বেশ ভালোই আছেন হাসিন। ২০১১ সালে ‘চ্যানেল আই ভিট টপ মডেল’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন রাজশাহীর মেয়ে হাসিন। তার অভিনীত প্রথম নাটক ছিল নোবেলের বিপরীতে তাহের শিপনের নির্দেশনায় ‘আমাদের ছোট নদী’। এরপর বেশকিছু নাটকে অভিনয় করেন এ অভিনেত্রী। ২০১২ সালের ৬ই জুলাই বিশিষ্ট ব্যবসায়ী মারুফুল ইসলাম ঝলককে বিয়ে করেন হাসিন। গত বছর ৩রা ডিসেম্বর তাদের ঘর আলোকিত করে উযায়ের মাইনের জন্ম হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর