September 8, 2024, 6:44 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

অস্ট্রেলিয়ায় ক্লাশরুমে গাড়ি : দুই শিশুর মৃত্যু

অস্ট্রেলিয়ায় ক্লাশরুমে গাড়ি : দুই শিশুর মৃত্যু

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

 

অস্ট্রেলিয়ার সিডনিতে গতকাল মঙ্গলবার একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলের ক্লাশরুমে ঢুকে পড়ে। এতে আট বছর বয়সী দুই শিশু প্রাণ হারিয়েছে।

এক বিবৃতিতে অস্ট্রেলিয়ান পুলিশ একথা জানিয়ে বলেছে, একটি স্পোর্টস ইউটিলিটি গাড়ি সিডনির পশ্চিমাঞ্চলে অবস্থিত ওই স্কুলের কাঠের দেয়াল ভেঙ্গে ঢুকে পড়ে। ক্লাশে তখন ২৪ জন প্রাথমিক শিক্ষার্থী ও শিক্ষক ছিল। খবর এএফপি’র।

গুরুতর আহত অবস্থায় পাঁচ শিশুকে হাসপাতালে নেয়া হলে সেখানে দ’ুজন মারা যায়। আহত আট বছর বয়সী দুই মেয়ে ও নয় বছর বয়সী অপর একটি মেয়ের অবস্থা আশঙ্কাজনক। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। অপর ১৬ শিশু ও তাদের শিক্ষক সামান্য আহত হয়েছে।

নিউ সাউথ ওয়েলেসের পুলিশ বিভাগের ভারপ্রাপ্ত অ্যাসিস্ট্যান্ট কমিশনার স্টুয়ার্ট স্মিথ বলেন, পুলিশ একে ইচ্ছাকৃতভাবে নয়, বরং দুর্ঘটনা হিসেবেই দেখছে।’

পুলিশ জানায়, গাড়িটির ৫২ বছর বয়সী নারী চালক এই ঘটনায় আহত হয়নি। তবে তদন্তের অংশ হিসেবে তার রক্ত ও প্র¯্রাব পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নেয়া হয়েছে। তবে তার লাইসেন্স বাতিল করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর