October 13, 2024, 5:24 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

এক বছর পর টয়া

এক বছর পর টয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক বছর পর আবারো একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন মডেল-অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। সম্প্রতি নাম চূড়ান্ত না হওয়া এই চলচ্চিত্রটির কাজ শেষ করেছেন তিনি। একজন নারীর আত্মবিশ্বাসের গল্প নিয়ে এটি নির্মিত হয়েছে বলে জানান তিনি। এটি নির্মাণ করেছেন টি এম দীপ। এক বছর পর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে টয়া বলেন, গেল এক বছর টিভি নাটক, চলচ্চিত্র ও মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত থাকায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করা হয়নি। এটির গল্প ও ভাবনা ব্যতিক্রমী মনে হলো। সেই কারণে চলচ্চিত্রটিতে কাজ করেছি। এদিকে ‘বেঙ্গলি বিউটি’ শিরোনামের ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় দেখা যায় টয়াকে।

এটি নির্মাণ করেন যুক্তরাষ্ট্র প্রবাসী রাশান নূর। এই ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার এই অভিনেত্রী। গেল ২০শে জুলাই এটি মুক্তি পায়। কিন্তু সেই সময় খুব বেশি সিনেমা হল পায়নি ছবিটি। দ্বিতীয়বারের মতো বড় পরিসরে এটি আবারো আগামি ৫ই অক্টোবর মুক্তি পাবে। প্রথম থেকেই ছবিটি নিয়ে বেশ আশাবাদী এই পর্দাকন্যা। ছোট পর্দার কাজ নিয়েও টয়া বেশ ব্যস্ত সময় পার করছেন। মঙ্গলবার তিনি শুটিং শেষ করেছেন রিন্টু পারভেজের ‘সেপারেশন’ শিরোনামের একটি নাটকের। এতে টয়ার সঙ্গে রয়েছেন ইরফান সাজ্জাদ। মিউজিক ভিডিওতেও এই অভিনেত্রীর দারুণ চাহিদা রয়েছে। গেল ঈদে প্রকাশিত তার অভিনীত ‘গার্লফ্রেন্ডের বিয়ে’ মিউজিক ভিডিওটি দর্শক-শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর