October 16, 2024, 4:24 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

‘ডব্লিউটিএফ’ নিয়ে মিথিলা

‘ডব্লিউটিএফ’ নিয়ে মিথিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং সাইট আইফ্লিক্সে প্রকাশ হয় মিথিলা অভিনীত শর্টফিল্ম ‘একটি সবুজ ব্যাগ’। এটি নির্মাণ করেন ইফতেখার আহমেদ ফাহমি। এরপর নতুন আরেকটি শর্টফিল্মের শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত আছেন তিনি। এটি নির্মাণ করছেন আর বি প্রীতম। এই নির্মাতা জানান, আইফ্লিক্সের জন্য প্রথম কনটেন্ট ‘বেটার হাফ’ আমি নির্মাণ করেছিলাম। আমার নতুন এই কাজটির নাম ‘ডব্লিউটিএফ’। ঢাকার একটি গল্প। মিথিলা এখানে কাজ করছেন।

মিথিলা কাজটি নিয়ে জানান, এর কাহিনীটা আলাদা বলেই এটি করছি। এখানে আমার সহশিল্পী হিসেবে ইন্তেখাব দিনার, শরাফ আহমেদ জীবন ভাই কাজ করছেন। রাজধানীর শ্যামলীসহ বেশকিছু জায়গায় এর দৃশ্য ধারণ চলছে। আশা করি, দর্শকরা এটি পছন্দ করবেন। আগামি সপ্তাহে শর্টফিল্মটি প্রচার হবে বলে জানা যায়।

Share Button

     এ জাতীয় আরো খবর