October 13, 2024, 3:18 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

নতুন কিছুর সন্ধানে হিমু

নতুন কিছুর সন্ধানে হিমু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

উপস্থাপনা, মিউজিক ভিডিও, বিজ্ঞাপন, টিভি নাটক ও চলচ্চিত্র সব মাধ্যমেই দর্শকপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমুকে দেখা গেছে। তবে এখন শুধু এই অভিনেত্রী টিভি নাটক নিয়েই ব্যস্ত সময় পার করছেন। টানা দু’বছর এটিএন বাংলায় ‘কমেডি আওয়ার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তিনি। কিন্তু অনুষ্ঠানটি নতুনত্বে সাজাতে পারেননি বলে সেটি থেকে সরে দাঁড়ান। হিমুর ভাষ্য, আমি চ্যানেল কর্তৃপক্ষকে বারবার অনুরোধ করেও ‘কমেডি আওয়ার’ অনুষ্ঠানটিতে নতুনত্ব কিছু যোগ করতে পারিনি। এ ছাড়া আমাকেও আমার মতো কিছু বলার স্বাধীনতা দিতো না। একটি অনুষ্ঠান কখনো এভাবে উপস্থাপনা করা যায় না। শোবিজের সব মাধ্যমেই আমি কাজ করেছি।

সব ক্ষেত্রেই আমি আমার যোগ্যতা দেখিয়েছি। কিন্তু এখন যদি সেগুলোতে নতুন কিছু না পাই তাহলে কাজ করে লাভ কি? তাই আমি নতুন কিছুর সন্ধান করছি। এদিকে এই অভিনেত্রীর চারটি ধারাবাহিক এখন বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে বলে জানান তিনি।

ধারাবাহিকগুলো হলো বিটিভিতে ‘লকেট’ এটিএন বাংলায় ‘ডিবি’ বৈশাখী টিভিতে ‘কমেডি-৪২০’ ও ‘ছায়াবিবি’। এ ছাড়া খুব শিগির ‘লাকি থার্টিন’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকের শুটিং শুরু করবেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর