October 13, 2024, 3:23 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

মৌসুমী হামিদের খোঁজ

মৌসুমী হামিদের খোঁজ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট এবং বড় এই দুই পর্দাতেই কাজ করেছেন মৌসুমী হামিদ। ‘জালালের গল্প’, ‘ব্ল্যাকমানি’, ‘ব্লাকমেইল’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ নামের ছবিগুলোতে অভিনয় করে দারুণ প্রশংসা পান এই অভিনেত্রী। ক’দিন আগে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি ছবিতেও কাজ করেছেন তিনি। এটি নির্মাণ করছেন আরিফুর জামান। এ ছবিতে রাজলক্ষ্মীর চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে, খুব বেশি ছবিতে তাকে কাজ করতে দেখা যায় না কেন? এই প্রশ্নের জবাবে মৌসুমী হামিদ বলেন, সত্যি বলতে বড়পর্দায় কাজের আগ্রহ আমার আছে। তবে, যে ধরনের গল্পে কাজ করতে চাই তা পাচ্ছি না। কাজ করার জন্য ভালো গল্প খুঁজছি।

পেলেই আবারো নতুন কাজ শুরু করব। এদিকে, বিভিন্ন ক্ষেত্রে নারীর ওপর যৌন নিপীড়ন, সহিংসতা ও হয়রানি নিয়ে এখন সরব বিশ্ব। গত বছর কর্মক্ষেত্রে যৌন হয়রানি ঠেকাতে হলিউডে শুরু হয় ‘মিটু’ ও ‘টাইমস আপ’ কর্মসূচি। বাংলাদেশেও এবার তেমনই একটি সচেতনতা অভিযান শুরু হয়েছে। ৯ জন নির্মাতা মিলে হ্যাশট্যাগ দিয়ে ‘আই স্ট্যান্ড ফর ওমেন’ নামের একটি উদ্যোগ হাতে নিয়েছেন। তেমনই একটি কাজে যুক্ত হয়েছেন অভিনেত্রী মৌসুমী হামিদ। আট মিনিটের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সম্প্রতি কাজ করেছেন তিনি। নাম ‘অসম্ভাবিত’। এখানে মৌসুমী হামিদের বিপরীতে অভিনয় করেছেন আরেক দর্শকপ্রিয় অভিনেতা শতাব্দী ওয়াদুদ। ‘অসম্ভাবিত’ রচনা ও পরিচালনা করেছেন আশিকুর রহমান। গতকাল সন্ধ্যা ৬টায় ঢাকা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এটি প্রদর্শিত হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর