October 13, 2024, 3:16 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

ভিন্নধর্মী মাহফুজ

ভিন্নধর্মী মাহফুজ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মাহফুজ আহমেদ যা দেখেন ভুলে যান। কোনো কিছুই মনে রাখতে পারেন না। এইজন্য তিনি সব লিখে রাখেন। ঘটনাক্রমে তার সঙ্গে দেখা হয় মেহজাবিনের। তারপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্কও হয়। মাহফুজ আহমেদকে ‘তোমারই প্রেমে প্রতিদিন’ শিরোনামের একটি নাটকে এমনই ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে। এটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। এখানে মাহফুজের নায়িকা মেহজাবিন।

এ মাসের ২২-২৩ তারিখ হবে নাটকটির শুটিং। এ প্রসঙ্গে নির্মাতা বলেন, দীর্ঘ ১৮ বছরের পরিচালনার ক্যারিয়ারে মাহফুজ আহমেদকে নিয়ে অনেক নাটক বানিয়েছি। এই রোমান্টিক হিরোকে আমি ম্যাজিকম্যান বলে ডাকি। আর মেহজাবিন তো এই সময়ের রোমান্টিক রাজকন্যা। মাহফুজ আগেই পরীক্ষিত আর মেহজাবিন এই সময়ের অন্যতম একজন মেধাবী অভিনেত্রী। তাই দুজনকে জুটি করে কাজটি অসাধারণ হবে বলে মনে করছি। এটি একটি প্রেমের গল্পের নাটক।

উল্লেখ্য, টিভি নাটক, চলচ্চিত্রে অভিনয়, মডেলিং ও উপস্থাপনার পাশাপাশি টিভি ধারাবাহিক নির্মাণ করে সুনাম কুড়িয়েছেন অভিনেতা মাহফুজ আহমেদ। এই রোমান্টিক অভিনেতা চয়নিকা চৌধুরীর লেখা ‘বোধ’ নাটক প্রযোজনার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর