October 13, 2024, 3:21 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

‘আলতা’ টেলিছবিতে হিমি

‘আলতা’ টেলিছবিতে হিমি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি সময়ের মডেল-অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তারই ধারাবাহিকতায় এবার তিনি অভিনয় করলেন জনপ্রিয় কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলনের গল্পে একটি টেলিছবিতে। এটির নাম ‘আলতা’। এটির নাট্যরূপ দিয়েছেন রেজাউর রহমান এজাজ এবং পরিচালনা করেছেন মাসুদ চৌধুরী। টেলিছবির নাম ভূমিকায় দেখা যাবে হিমিকে। এ নাটকে হিমির বিপরীতে অভিনয় করেছেন সজল। চলতি মাসেই এ টেলিফিল্মটি বিটিভিতে প্রচার করা হবে।

এখানে হিমি তার চরিত্র প্রসঙ্গে বলেন, এটিতে আমাকে গ্রামের একটি মেয়ের চরিত্রে দেখা যাবে। যে কিনা খুব স্পষ্টভাষী। যৌতুকের কারণে আমার প্রথম বিয়ে ভেঙে যায়। এরপর সজল ভাইয়ের সঙ্গে আমার প্রেম শুরু হয়। নাটকটিতে কমেডির পাশাপাশি আছে কিছু শিক্ষণীয় বিষয়। চ্যানেল আইতে প্রচার হচ্ছে হিমি অভিনীত ‘ভালোবাসার যৌথ খামার’ শিরোনামের একটি ধারাবাহিক। এটি পরিচালনা করেছেন রাজিবুল ইসলাম রাজিব। এ ছাড়া তার হাতে আরো রয়েছে ওয়ালিদ হাসানের ‘অন্ধকারের অন্তরালে’, গিয়াস উদ্দিন সেলিমের ‘মন পবনের নাও’ এবং মুরাদ পারভেজের ‘স্মৃতির আলপনা আঁকি’ শিরোনামের ধারাবাহিকগুলো। ছোট পর্দার বাইরে বড় পর্দায়ও অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেন তিনি। হিমি ‘হঠাৎ দেখা’ শীর্ষক একটি ছবিতে অভিনয় করেছেন। ছবিটি দুই বাংলাতেই মুক্তি পায়। এ ছবিটির জন্য হিমি দারুণ প্রশংসিত হন।

Share Button

     এ জাতীয় আরো খবর