October 13, 2024, 1:25 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

প্রশংসিত অবন্তী সিঁথি

প্রশংসিত অবন্তী সিঁথি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কণ্ঠশিল্পী অবন্তী সিঁথি হুইসেল গার্ল হিসেবেই পরিচিত। শিস দিয়ে যেকোনো সুর বাজাতে পারেন। ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান তিনি। সিঁথির পরিচিতি আছে অনলাইনেও। পুরনো গানগুলো নতুন সংগীতায়োজনে গেয়ে সেগুলো প্রকাশ করেন। এবার সিঁথি অংশ নেন ভারতের জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে। সম্প্রতি প্রচার হওয়া পর্বে মঞ্চ মাতান এ শিল্পী। এরইমধ্যে ভারত ও বাংলাদেশজুড়ে প্রশংসিত হচ্ছেন সিঁথি।

এ রিয়েলিটি শোটির বিচারক হিসেবে আছেন সংগীত পরিচালক শান্তনু মৈত্র, শিল্পী কৌশিকী চক্রবর্তী, মোনালি ঠাকুর ও শ্রীকান্ত আচার্য। এদের উপস্থিতিতেই সিঁথি পরিবেশনার মধ্যে বিশেষভাবে সুর তৈরি করেন এবং ‘আকাশ কেন ডাকে’ শিরোনামের গানটি গেয়ে শোনান। পরে সিঁথি একজন বাঁশি বাদকের সুরের সঙ্গে মিল রেখে শিস বাজিয়ে সেই সুর তৈরি করে চমকে দেন।

Share Button

     এ জাতীয় আরো খবর