October 12, 2024, 11:21 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

অপেক্ষায় আছেন শশী

অপেক্ষায় আছেন শশী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী শারমিন জোহা শশী। কোহিনূর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ চলচ্চিত্রে অভিনয় করে বেশ দর্শকপ্রিয়তা লাভ করেন তিনি। চলচ্চিত্রের বোদ্ধাদের কাছেও তিনি বেশ প্রশংসিত হন। কিন্তু এই একটি ছবির পর এখন পর্যন্ত তাকে আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। অভিনয়ে নিয়মিত থেকেও চলচ্চিত্রে নেই তিনি। এ নিয়ে শশীর ভক্তদেরও আফসোসের শেষ নেই। তবু কেন চলচ্চিত্রে তার অনুপস্থিতি। চলচ্চিত্রে উজ্জ্বল সম্ভাবনাময়ী হয়েও কেন তার দূরে থাকা? শশীর কাছের মানুষদের কাছেও এই কথাটি শুনতে হয়।

এই প্রসঙ্গে শশীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে প্রায় সময় চলচ্চিত্রের প্রস্তাব আসে। কিন্তু সেসব চলচ্চিত্রের গল্প ও চরিত্রের সঙ্গে আমাকে যায় না। আমিও চলচ্চিত্রে কাজ করতে চাই। অপেক্ষায় আছি আর একটি ভালো ছবির জন্য। যেটি আমাকে দর্শকের মধ্যে জায়গা করে দেবে। আমার প্রথম ছবির জন্য আজও সবাই প্রশংসা করেন। সেই সুনাম নষ্ট হোক-আমি চাই না। এই অভিনেত্রী এখন ছোট পর্দায় ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি দেশ টিভিতে প্রচার শুরু হয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’ শিরোনামের নতুন একটি ধারাবাহিক। এটি পরিচালনা করেছেন শাহিন সরকার। এছাড়াও বিভিন্ন চ্যানেলে তার একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে। উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলো এস এম শাহীনের ‘সোনাভান’, দেবাশীষ বড়ুয়া দ্বীপের ‘ভালোবাসা প্রেম নয়’ ও সালাহউদ্দিনের ‘মায়া মসনদ’, রুলিন রহমানের ‘ভালোবাসা কারে কয়’ ও শাহীন সরকারের ‘জ্ঞানী গঞ্জের প-িতেরা’। প্রতিটি নাটকে শশী বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর