October 12, 2024, 9:30 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

স্বাগতা এবার মঞ্চ নাটক নির্দেশনায়

স্বাগতা এবার মঞ্চ নাটক নির্দেশনায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনয়-উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। এবার তাকে দেখা যাবে মঞ্চ নাটকের নির্দেশনায়। চলতি মাসের শেষের দিকে শিল্পকলায় রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে ‘খ্যাতির বিড়ম্বনা’ নাটকটি মঞ্চে নির্দেশনা দেবেন বলে জানান তিনি। স্বাগতা বলেন, বাবার ‘আনন্দম সংগীতাঙ্গন’ গানের স্কুলটি আমরা চালু রেখেছি। সেখানে বাচ্চারা গান ও অভিনয় শিখছে। গানের ক্লাস নেন আমার ছোটবোন সভ্যতা। আমি অভিনয়ের ক্লাস নিচ্ছি। আমাদের স্কুল থেকে রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে ‘খ্যাতির বিড়ম্বনা’ নাটকটি মঞ্চে প্রদর্শন হবে।

প্রথমবারের মতো আমি মঞ্চ নাটক নির্দেশনা দেবো। সবকিছু ঠিক থাকলে নাটকটি মুম্বইয়ের একটি নাট্য উৎসবেও প্রদর্শন হবে। এদিকে বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত একাধিক ধারাবাহিক। উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলো এনটিভিতে ‘কাগজের ফুল’, আরটিভিতে ‘সেন্টিমেন্টাল সেলিম’, বিটিভিতে ‘লকেট’, দুরন্ত টিভিতে ‘ব তে বন্ধুত্ব’। এ ছাড়া শাহাদাত আলম ভুবনের ‘দি ঢাকা এক্সপ্রেস’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকের কাজ শুরু করেছেন তিনি। আগামি নভেম্বরে দুরন্ত টিভিতে ‘কামিং সুন কার্টুন পিপল’ নামে নতুন একটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন এই গ্ল্যামারকন্যা। বাংলাভিশনে চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠান ‘সোনালি দিনের রুপালি গল্প’ অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করছেন। এটি প্রতি শনিবার সন্ধ্যায় প্রচার হচ্ছে। গেল ঈদেও বিভিন্ন চ্যানেলে একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর