October 12, 2024, 7:26 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

এবার চ্যালেঞ্জিং চরিত্রে অপর্ণা

এবার চ্যালেঞ্জিং চরিত্রে অপর্ণা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অপর্ণা ঘোষ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। অপর্ণা অভিনীত ইমরাউল রাফাত পরিচালিত ‘সিনেমাটিক’, আরবি প্রীতম পরিচালিত ‘সেমি কর্পোরেট’ এবং আবু হায়াত মাহমুদ পরিচালিত ‘গোল্ডেন ভাই’ তিনটি নাটক ভিন্ন চ্যানেলে নিয়মিত প্রচারিত হচ্ছে। অপর্ণা অভিনীত সর্বশেষ আলোচিত চলচ্চিত্র হলো ‘ভুবন মাঝি’। সম্প্রতি ‘কৃষ্ণকলির আত্মত্যাগ’ নামের নাটকে অভিনয় করেছেন তিনি। অপর্ণা ঘোষ বলেন, বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করলাম। নাটকটি রচনা করেছেন ইউসুফ বাশার এবং নির্মাণ করেছেন শ্রাবণ চক্রবর্তী দিপু। নাম ভূমিকায় অভিনয় করেছি আমি।

এতে আমার বিপরীতে সজল ভাই অভিনয় করেছেন। এছাড়াও নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু ও নাট্যরচয়িতা নিজেও।

Share Button

     এ জাতীয় আরো খবর