October 12, 2024, 7:21 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

আবারো বাবা হলেন শাহিদ

আবারো বাবা হলেন শাহিদ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ফের বাবা হলেন শাহিদ কাপুর। মেয়ে মিশার পরে এবার এক পুত্র সন্তানের বাবা হলেন তিনি। গতকাল বুধবার সন্ধ্যায় মুম্বায়ের হিন্দুজা হেলথকেয়ার হাসপাতালে ছেলের জন্ম দেন শাহিদের স্ত্রী মীরা।

শাহিদের ছেলের জন্মের কথা জেনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহিদ-মীরাকে শুভাচ্ছা জানাতে থাকেন বি-টাউনের সেলিব্রেটিরা। পীতি জনতা, আলিয়া ভাটসহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন কাপুর দম্পতিকে। হাসপাতালে দেখা গেছে শাহিদের মা নীলিমা আজিম আর সৎ ভাই ঈশান খট্টর।

এর আগে ২০১৬ সালের ২৬শে অগস্ট জন্ম হয় এ দম্পতির প্রথম সন্তান মিশার। আর দ্বিতীয় সন্তানের জন্মের পরই পুরোদমে ক্যারিয়ার শুরু করতে চান মীরা।

শাহিদ ছেলের নাম কী রাখেন তা নিয়ে শাহিদ ভক্তরা উদগ্রীব। মেয়ের নাম শাহিদ-মীরার নামের সঙ্গে মিল করে রাখলেও ছেলের নাম কি রখবেন তা নিয়ে মুখ খোলননি শাহিদ-মীরা দম্পতি।

Share Button

     এ জাতীয় আরো খবর