October 12, 2024, 5:15 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

বছর শেষে নাবিলা চমক

বছর শেষে নাবিলা চমক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি বছরের শেষের দিকে ‘তীর অ্যাডভান্সড কিচেন’ শিরোনামের নতুন একটি অনুষ্ঠান নিয়ে আসছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা। এরইমধ্যে এটির কয়েকটি পর্বের দৃশ্যধারণ শেষ হয়েছে বলে জানান তিনি। নাবিলা বলেন, একটি সাধারণ কিচেনকে অ্যাডভান্সড কিচেনে রূপান্তর করা হবে এই অনুষ্ঠানের মাধ্যমে। এই অ্যাডভান্স কিচেন তৈরির এই টিমের নেতৃত্বে আছেন স্থপতি ও নির্মাতা এনামুল করিম নির্ঝর। অনুষ্ঠানটি অন্য সব অনুষ্ঠান থেকে ব্যতিক্রম বলতে পারি। নাবিলা এখনো ঈদের ছুটিতে আছেন। কয়েক দিন পর থকে এই অনুষ্ঠানটির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। এদিকে এবার ঈদে নাবিলা অভিনীত ‘দ্য অরিজিনাল আর্টিস্ট’ শিরোনামের নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে।

এটিতে তার সঙ্গে জুটি বাঁধেন কবি, নির্মাতা ও অভিনেতা কামরুজ্জামান কামু। বিয়ের তিন মাস পর এই নাটকের মধ্য দিয়ে নাবিলা অভিনয়ে ফেরেন। মোস্তফা সরয়ার ফারুকী এবার ঈদে ছবিয়াল পরিবারের আট সদস্যকে নিয়ে ৮টি নাটক নির্মাণ করেন। যার স্লোগান ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’। আর এই ৮টি নাটকের মাঝে ‘দ্য অরিজিনাল আর্টিস্ট’ শিরোনামের নাটকটি নির্মাণ করেছেন মাহমুদুল ইসলাম। নাটকটিতে দর্শকের সাড়ায় নাবিলাও বেশ উচ্ছ্বসিত। তার ভাষ্য, আমি খুব কম সংখ্যক নাটকে অভিনয় করি। কিন্তু যেটি করি সেটি যেন দর্শক গ্রহণ করে তার চেষ্টা থাকে। এই নাটকটির জন্য সবার কাছ থেকে প্রশংসা পাচ্ছি।

Share Button

     এ জাতীয় আরো খবর