October 12, 2024, 5:21 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

অভিমানী কেয়া

অভিমানী কেয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সাবরিনা সুলতানা কেয়া। চলচ্চিত্রের দর্শকের কাছে তিনি কেয়া নামেই পরিচিত। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ চলচ্চিত্রে অভিনয় করে ক্যারিয়ারের শুরুতেই দারুণ প্রশংসিত হন তিনি। প্রথম ছবিতেই নায়ক হিসেবে পান রিয়াজ ও আমিন খানকে। খুব অল্প সময়ে বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় এলেও পরে হঠাৎ যেন হারিয়ে যান। বছর দুই আগে অবশ্য আবারো ফিরেছেন চলচ্চিত্রে, তবে কাজ করছেন কম। সবশেষ মুভি প্ল্যানেটের ব্যানারে চিত্রনায়িকা কেয়া সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে অভিনয় করেন। সেটাও দুই বছর আগের কথা।

বর্তমানে অভিনয় থেকে অনেকটা দূরে সরে আছেন এ গ্ল্যামার গার্ল। তেমন কারো সঙ্গে যোগাযোগও করছেন না তিনি। তাহলে কি আবারো হারিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী। গতকাল কেয়া তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, জীবনে খুব সুন্দর সুন্দর মুহূর্ত ছিল। সেই মুহূর্তগুলো খুব মনে পড়ে। আমার কাজ শুরুর দিনগুলোর কথা মনে পড়ে। শুধু অভিমান করে দূরে চলে এসেছি। এই কথাগুলো দিয়ে বোঝা যায়, অনেকটা অভিমান করেই এই ইন্ডাস্ট্রি থেকে দূরে সরে আছেন এই অভিনেত্রী। কিছুদিন আগেও মানবজমিনের সঙ্গে কথা হলে তিনি চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে জানিয়েছিলেন, নিয়মিত অভিনয় করতে চাইলেও মনের মতো গল্প না পাওয়ায় তা হয়ে উঠছে না তার। প্রতিটি অভিনেত্রীর চরিত্র নিয়ে স্বপ্ন থাকে। আলোচনা ও সমালোচনায় থাকা এই অভিনেত্রী তার স্বপ্ন নিয়ে আরো জানিয়েছিলেন, আমি সব ধরনের চলচ্চিত্রে অভিনয় করতে চাই। তবে প্রথমে দেখবো আমার অভিনয়ের জায়গা কতটুকু। ভালো কাজ দিয়েই ফিরতে চাই। আমার কাছে ছবির চরিত্র খুবই গুরুত্বপূর্ণ। তাই অভিমান থেকে দূরে সরে যাওয়া নয়, চলচ্চিত্রে আবারো নিয়মিত হোক কেয়া- এমনটিই চান চলচ্চিত্রসংশ্লিষ্ট ব্যক্তিরা।

Share Button

     এ জাতীয় আরো খবর