October 12, 2024, 5:15 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

‘তুই আমার রানী’ নিয়ে থাইল্যান্ডে মিষ্টি জান্নাত

‘তুই আমার রানী’ নিয়ে থাইল্যান্ডে মিষ্টি জান্নাত

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

চিত্রনায়িকা মিষ্টি জান্নাত বর্তমানে থাইল্যান্ডে অবস্থান করছেন। সেখানে তিনি যৌথ প্রযোজনার ছবি ‘তুই আমার রানী’র গানের শুটিংয়ে অংশ নিয়েছেন। সেখান থেকে মুঠোফোনে মিষ্টি জান্নাত বলেন, বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহার পরিচালনায় ‘তুই আমার রানী’ ছবির কাজে কয়েকদিন আগে দেশের বাইরে এসেছি। থাইল্যান্ডে এ ছবির দুটি গানের শুটিং হচ্ছে। ছবিতে একটি পার্টি সং থাকছে। কলকাতার আকাশ ও বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কণা এতে কণ্ঠ দিয়েছেন।

গানটির কাজ দারুণ হয়েছে। গানটির কোরিওগ্রাফি করেছেন ভারতের আদিল শেখ ও বব। আশা করি, এ ছবির গানগুলো ও ছবিটি দর্শকরা পছন্দ করবেন।

‘তুই আমার রানী’ নামের যৌথ প্রযোজনার এ ছবিতে মিষ্টি জান্নাতের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়ক সূর্য। অক্টোবরে এ ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়। মিষ্টি-সূর্য ছাড়াও ‘তুই আমার রানী’ ছবিতে থাকছেন আবু হেনা রনি, সজল, রেবেকা রউফ, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন প্রমুখ। বাংলাদেশ থেকে ছবিটি প্রযোজনা করছে হ্যাভেন মাল্টিমিডিয়া। ২০১৪ সালে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মিষ্টি জান্নাতের। ২০১৫ সালে ‘চিনি বিবি’ ছবির মাধ্যমে তিনি আলোচনায় আসেন। গত বছরে মুক্তি পায় তার অভিনীত চলচ্চিত্র ‘তুই আমার’। অভিনয়ের বাইরে ফ্যাশন হাউস ও রেস্তরাঁ ব্যবসার সঙ্গেও যুক্ত আছেন এই অভিনেত্রী। গুলশানের পুলিশ প্লাজায় অবস্থিত ফ্যাশন হাউসটির নাম ‘জান্নাত এক্সপ্রেস’, আর ধানমন্ডিতে তার রেস্তরাঁটির নাম ‘সিনে ক্যাফে’।

Share Button

     এ জাতীয় আরো খবর