October 12, 2024, 3:18 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

ব্যস্ত সময় পার করেছেন কনা

ব্যস্ত সময় পার করেছেন কনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গেল ঈদে চলতি প্রজন্মের গায়িকাদের মধ্যে সব থেকে বেশি ব্যস্ত সময় পার করেছেন দিলশাদ নাহার কনা। বিভিন্ন চ্যানেলের ধারণকৃত অনুষ্ঠানে দেখা গেছে এ শিল্পীকে। আর বেশ কয়েকটি চ্যানেলের লাইভেও শ্রোতাদের গান শুনিয়েছেন। এরমধ্যে সর্বশেষ দেশটিভিতে লাইভ করেছেন তিনি। এ লাইভে নিজের পছন্দের গানগুলো গেয়ে প্রশংসিত হয়েছেন। এর বাইরে এবারের ঈদে তিনি সরাসরি গান গেয়েছেন এশিয়ান টিভি, এসএ টিভি ও বৈশাখি টিভিতে।

প্রতিটি লাইভেই প্রাণবন্ত কনাকে আবিষ্কার করা গেছে। পর পর এতগুলো লাইভে গাওয়া নিয়ে কণা বলেন, আসলে ঈদে বরাবরই আমার ব্যস্ততা এরকমই থাকে। তারই ধারাবাহিকতায় এবারের ঈদেও টানা কয়েকটি চ্যানেলে লাইভ করেছি। শ্রোতাদের সরাসরি গান শোনাতে সব সময়ই ভালো লাগে আমার। সেদিক থেকে এবারের লাইভগুলোও খুব উপভোগ করেছি আমি নিজে। শ্রোতাদের সাড়াও পেয়েছি অনেক। এদিকে এ গানের বাইরে সম্প্রতি আরটিভি মিউজিক থেকে প্রকাশ হয়েছে কনার নতুন মিউজিক ভিডিও ‘স্বপ্ন’। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ এবং সুর ও সংগীত করেছেন শওকত আলী ইমন। কোরিওগ্রাফি করেছেন রিদি শেখ। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শাহ্ আমীর খসরু। কণা বলেন, এ গানটির অডিওর সঙ্গে মিল রেখে এর ভিডিও করা হয়েছে। একটি ভিন্নধর্মী কাজের প্রয়াস ছিল। সব মিলিয়ে গানটি ঈদে প্রকাশের পর ভালো সাড়া পাচ্ছি। এদিকে কণা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন সিনেমার গান নিয়েও। পাশাপাশি জিঙ্গেল ও বিজ্ঞাপনে কণ্ঠ দেয়া নিয়ে চলছে তার প্রতিদিনের ব্যস্ততা।

Share Button

     এ জাতীয় আরো খবর