October 12, 2024, 9:20 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

‘সেই সময়’ নিয়ে বীথি সরকার

‘সেই সময়’ নিয়ে বীথি সরকার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনয়ে এই সময়ে এসে আগের চেয়ে আরো বেশি সিরিয়াস হয়ে উঠেছেন বীথি সরকার। যে কারণে নিজের শরীরের ওজনটাও একটু কমাতে চাইছেন। আর তাই এখন প্রতিনিয়ত জিমে যাচ্ছেন তিনি। নিজেকে আরো আকর্ষণীয় করে তোলার জন্যই তার এই চেষ্টা। তবে এরমধ্যে তিনি আগামি ঈদের জন্য একটি সুন্দর গল্পের নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘সেই সময়’।

এটি নির্মাণ করেছেন শফিউল জনি। নাটকটির গল্প প্রসঙ্গে তিনি বলেন, আজ থেকে দুই দশক আগে প্রেম কেমন ছিল তা ‘সেই সময়’ নাটকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। বীথি সরকার বলেন, জনি অনেক যতœ নিয়ে নাটকটি নির্মাণ করেছেন। দুই দশক আগের প্রেম তা তুলে ধরতে আমাদের সবাইকে একটু কষ্ট করতে হয়েছে। আমি প্রত্যেক শিল্পীর কাছ থেকে আন্তরিক সহযোগিতা পেয়েছি। আশা করছি দর্শকের খুউব ভালো লাগবে নাটকটি। ‘সেই সময়’ নাটকে বীথির সঙ্গে অভিনয় করেছেন আল মামুন, মুনিরা মুঠি, কল্যাণ ও নিরব। আগামি ঈদে নাটকটি বৈশাখী টিভিতে প্রচার হবে বলে জানান নির্মাতা শফিউল জনি।

Share Button

     এ জাতীয় আরো খবর