October 12, 2024, 9:22 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

পুনম নারীদের প্রতিও আসক্ত!

পুনম নারীদের প্রতিও আসক্ত!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডে তার বিশেষ আনাগোনা নেই। করেছেন মাত্র একটি ছবি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াতে তার জুড়ি নেই। নেটদুনিয়ায় নিজেকে  মেলে ধরে কীভাবে শিরোনামে থাকতে হয়, তা বেশ ভালই জানেন। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পুনম পা-ের হট ছবি বা ভিডিওর জনপ্রিয়তা আকাশছোঁয়া। শরীর প্রদর্শন করে অনুগামীর সংখ্যাও বাড়িয়ে চলেছেন দিন দিন।

কিন্তু পুনমের মন খারাপ। কারণ এখনও পর্যন্ত নিজের ‘ড্রিম বয়’-এর দেখা পাননি তিনি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে নিজের মনের কথা খুলে বলেছেন এই মডেল।  জানিয়েছেন, এখনও কাউকে সেভাবে মনে ধরেনি তার। তবে হ্যাঁ, এমন কয়েকজন বলিউড নায়ক আছেন যাদের কাছে পাওয়ার দারুণ ইচ্ছে পুনমের। অকপটেই জানালেন, যাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আকাঙ্খা, তাদের তালিকাটা কিন্তু বেশ লম্বা। অন্তত পাঁচ-ছয়জন তো রয়েছেনই। তালিকার শুরুতেই ‘কমান্ডো’ ছবির হ্যান্ডসাম হাঙ্ক বিদ্যুৎ জামওয়াল। রণবীর সিং এবং সালমান খানকে আলাদাভাবে পেলেও দারুণ খুশি হবেন বলে জানালেন। শুধু পুরুষ নয়, মহিলাতেও আকৃষ্ট তিনি! নামও গোপন রাখেননি। কৃতী শ্যাননকে ‘অন্যভাবে’ পাওয়ার ইচ্ছাও রয়েছে তার। আর তার এমন বক্তব্যে এখন আলোচনা-সমালোচনা ঝড় বইছে নেটদুনিয়ায়। কারণ নায়ক পর্যন্ত ঠিক ছিলো, কিন্তু নারীদের প্রতিও যে পুনম আসক্ত সেটা তিনি নিজের মুখেই জানালেন। এরইমধ্যে বিষয়টি ভাইরাল নেটদুনিয়ায়।

Share Button

     এ জাতীয় আরো খবর