October 12, 2024, 9:18 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ নিয়ে আসছেন শ্রীলেখা

এবার ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ নিয়ে আসছেন শ্রীলেখা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশের কোনো পরিচালকের টেলিছবিতে এবারই প্রথম অভিনয় করলেন ভারতের কলকাতার জনপ্রিয় ও আলোচিত অভিনয়শিল্পী শ্রীলেখা মিত্র। এর নাম ‘দার্জিলিংয়ের ভালোবাসা’। এটি পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা রাশেদ রাহা। ভারতের কলকাতার ছোটপর্দা ও বড়পর্দা দুই মাধ্যমে সমানতালে কাজ করে জনপ্রিয়তা পান শ্রীলেখা। এরইমধ্যে দার্জিলিংয়ে এ টেলিছবির বেশিরভাগ কাজ শেষ করে ঢাকায় এসেছেন নির্মাতা রাশেদ রাহা। তিনি বলেন, এরইমধ্যে এ টেলিছবির ৮০ ভাগ কাজ শেষ হয়েছে।

এখানে তার চরিত্রের নাম থাকছে হীরা। তাকে ঘিরেই পুরো কাহিনি টেলিছবির। আর কাজ করতে গিয়ে দেখলাম উনি অনেক ফ্রেন্ডলি একজন অভিনেত্রী। ওঁর সঙ্গে কাজ করাটা বেশ ইনজয় করেছি। আগামি ১৬ ই আগস্ট বাঁকি কাজ শেষ করার জন্য দার্জিলিং যাব। এরইমধ্যে ঢাকাও কিছু কাজ রয়েছে। ঢাকার অংশে কাজ করবেন বাংলাদেশের মডেল-অভিনেতা কাজী আসিফ। ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ টেলিছবিতে আরও অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সুব্রত গাঙ্গুলী। আসছে ঈদে বাংলাভিশনে এটি প্রচার হবে। রাশেদ রাহা পরিচালিত ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ টেলিছবির গল্প লিখেছেন খায়রুল বাসার নির্ঝর।

Share Button

     এ জাতীয় আরো খবর