October 12, 2024, 8:26 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আবারো বিকিনিতে জ্যাকুলিন

আবারো বিকিনিতে জ্যাকুলিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি সময়ে বলিউডের অন্যতম সফল অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। বিশেষ করে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে সর্বোচ্চ সফলতা কুড়াচ্ছেন তিনি। অভিনয়ের পাশাপাশি জ্যাকুলিনের গ্ল্যামারের ছটাও দর্শক বেশ উপভোগ করছেন। এদিকে জ্যাকুলিন এবার একটি অন্যরকম কা- ঘটালেন। সম্প্রতি একটি নতুন ছবির শুটিং করছিলেন তিনি। আর সেই ছবির একটি গানের শুটিংয়ের দৃশ্য করছিলেন সুইমিংপুলে।

সে সময় বিকিনি পড়েছিলেন তিনি। ঠিক সেই সময়ের একটি ভিডিও তিনি প্রকাশ করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে বিকিনিতে খোলামেলা হয়ে দুষ্টুমিতে মত্ত তিনি। আর তার এমন ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। অনেকেই জ্যাকুলিনের এমন কা-কে বাড়াবাড়ি বলে অভিহিত করেছেন। আবার অনেকে এ নায়িকার এমন ভিডিওর প্রশংসা করেছেন। তবে হঠাৎ করে বিকিনি পরিহিত জ্যাকুলিনের এমন ভিডিও দেখে অবাক হয়েছেন সবাই। যদিও তার ভিডিওর বিপরীতে অনেক মিশ্র প্রতিক্রিয়া দেখা দিলেও এ নিয়ে কোন মন্তব্য করেননি জ্যাকুলিন।

Share Button

     এ জাতীয় আরো খবর