October 12, 2024, 5:22 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

গুঞ্জন চলছে জাহ্নবীকে নিয়ে

গুঞ্জন চলছে জাহ্নবীকে নিয়ে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শ্রীদেবীকন্যা জাহ্নবীকে নিয়ে নতুন গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, জাহ্নবী নাকি চুটিয়ে  প্রেম করছেন! কিন্তু কার সঙ্গে? ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর  প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ‘ধাড়াক’ ছবির সহশিল্পী ঈশান খাত্তারের সঙ্গেই নাকি মন দেওয়া-নেওয়া চলছে জাহ্নবীর। গত শুক্রবার একটি সিনেমা হল থেকে একসঙ্গে বের হতে দেখা গেছে এই জুটিকে। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়। ‘ধাড়াক’-এর  প্রচারণার সময়ই ঈশান-জাহ্নবীর সম্পর্কের খুনসুটি প্রকাশ্যে এসেছিলো। তখন অনেকেই ভেবেছিলেন, ছবির জন্যই হয়তো তাদের এই সম্পর্ক।

কিন্তু ছবি মুক্তির পরও তাদের অফস্ক্রিন ঘনিষ্ঠতা এখন নজর কাড়ছে সবার। সম্প্রতি ‘ধাড়াক’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন প্রয়াত অভিনেত্রী  শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর। শশাঙ্ক খাইতান পরিচালিত এ ছবিতে জাহ্নবীর বিপরীতে রয়েছেন ঈশান। তাদের দুজনেরই এটি প্রথম ছবি। বাণিজ্যিকভাবেও সাফল্য পেয়েছে ছবিটি।

Share Button

     এ জাতীয় আরো খবর