October 12, 2024, 3:54 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

ভাইরাল হলো কিমের নগ্ন ছবি

ভাইরাল হলো কিমের নগ্ন ছবি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিভিন্ন সময় বিভিন্ন কা- ঘটিয়েই অতীতে আলোচনায় এসেছেন কিম কার্দাশিয়ান। পত্রিকার সংবাদে পরিণত হওয়াটা যেন তার অভ্যাসে পরিণত হয়েছে। আর তাইতো ইচ্ছে করেই এমনসব কা- ঘটান যেন সব সময় শিরোনামে থাকতে পারেন। সম্প্রতি তেমনটিই করেছেন কিম। সম্প্রতি রাতে শোবার সময় বিছানার একটি নগ্ন ছবি পোস্ট করেছেন নিজের ইন্সটাগ্রামে। ছবিতে দেখা গেছে শরীরের নিচের পুরো অংশ নগ্ন কিমের।

উপরে কেবল একটি পাতলা কাপড় পড়েছিলেন। এরকমভাবে নগ্ন হয়েই প্রতিদিন সবার ঘুমানো উচিত বলেও সেই ছবির সঙ্গে ক্যাপশন জুড়েছেন তিনি। আর ছবিটি ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। অনেকেই বলেছেন আলোচনায় আসার জন্য ফের এমনটা করলেন তিনি। আবার অনেকে বলেছেন এ আর এমনকি। মাঝেমধ্যেইতে এমন নগ্ন ছবি প্রকাশ করেন কিম। আবার অনেকে কিমের প্রশংসাও করেছেন। তবে আলোচনা কিংবা সমালোচনায় পাত্তা দেবার মানুষ নন কিম। তিনি এসব বক্তব্যের বিপরীতে কোন কথাই বলেননি।

Share Button

     এ জাতীয় আরো খবর