October 12, 2024, 3:53 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

এবার কারিনার ক্যারিয়ারে তুরুপের তাস

এবার কারিনার ক্যারিয়ারে তুরুপের তাস

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কারিনা কাপুর খান বিয়ের পর থেকে অনেকটাই অনিয়মিত বলিউডে। একটা সময় নাম্বার ওয়ান এই বলিউড নায়িকাকে উল্লেখযোগ্য ছবিতে পাওয়া যাচ্ছে না দীর্ঘদিন ধরে। এরইমধ্যে তার অভিনীত ‘ভির দ্যা ওয়েডিং’ ছবিটি মুক্তি পেয়েছে। তবে তেমন সফলতা পায়নি ছবিটি। যার কারণে কারিনার কামব্যাকটিও স্মরণীয় হয়নি। তবে এবার কারিনার ক্যারিয়ারে তুরুপের তাস হয়ে ধরা দিয়েছে আরেকটি ছবি।

এ ছবিটি কারিনাকে ফিরিয়ে দিতে পারে হারানো রাজ্য। ছবির নাম ‘গুড নিউজ’। করণ জোহর ছবিটির প্রযোজক। আর এখানে কারিনা জুটি বাঁধবেন অক্ষয় কুমারের সঙ্গে। এর আগে এই জুটি অনেক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। কিন্তু দীর্ঘ সময় ধরে এ জুটির কোনো ছবি পায়নি দর্শকরা। তাই ছবিটিকে নিজের ক্যারিয়ারের অন্যতম একটি দিকও মানছেন কারিনা। এ বিষয়ে তিনি বলেন, ‘গুড নিউজ’ সত্যিই আমার জন্য ‘গুড নিউজ’! করণ জোহর প্রযোজিত এ ছবিটি নিয়ে আমি বাজি ধরতে পারি। এটা দর্শকরা পছন্দ করবেই। কারণ এর গল্প অসাধারণ। এখানে আমার নায়ক বন্ধু অক্ষয়। আমার বিশ্বাস খুব ভালো কিছু পেতে যাচ্ছে দর্শকরা।

Share Button

     এ জাতীয় আরো খবর